Home কক্সবাজার টেকনাফ মডেল থানা অর্জন করল চট্টগ্রাম রেঞ্জে মাদক ও অস্ত্র উদ্ধারের সম্মাননা

টেকনাফ মডেল থানা অর্জন করল চট্টগ্রাম রেঞ্জে মাদক ও অস্ত্র উদ্ধারের সম্মাননা

191
SHARE

হুমায়ূন রশিদ,টেকনাফ(২৪ মে) :: বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের মাসিক ক্রাইম কনফারেন্সে মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারে বিশেষ অবদান রাখায় টেকনাফ থানার অফির্সাস ইনচার্জ রনজিত কুমার বড়–য়া রেঞ্জের শ্রেষ্ঠ অফিসারের সম্মাননা অর্জন করেছেন।

জানা যায়, গত ২৩মে বুধবার সকাল সাড়ে ১১টারদিকে চট্টগ্রাম পুলিশ রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে রেঞ্জের মাসিক ক্রাইম কনফারেন্স চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি ড: এসএম মনির উজ-জামানের (বিপিএম, পিপিএম) সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) এসএম রোকন উদ্দিন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, কক্সবাজার জেলার পুলিশ সুপার ড: একেএম ইকবাল হোসেনসহ রেঞ্জাধীন জেলা পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন এন্ড ক্রাইম) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (এ্যাস্টেট এন্ড ওয়েল ফেয়ার) নিস্কৃতি চাকমা ও সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার) মোস্তাফিজুর রহমান প্রমুখ।

উক্ত কনফারেন্সে রেঞ্জাধীন থানা সমুহের কার্যক্রম পর্যালোচনা করে গত ২ মাসে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়ার নেতৃত্বে প্রায় ১৬ লাখ ইয়াবা বড়ি, বিদেশী মদের বোতল ও বিয়ারসহ পাচারকারী আটক এবং ১৩টি দেশী-বিদেশী অস্ত্র উদ্ধারসহ সন্ত্রাসীদের আটক করতে সক্ষম হন।

এসব বিবেচনায় টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়াকে চট্টগ্রাম রেঞ্জের সর্বোচ্চ মাদক ও অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসেবে শ্রেষ্ঠ অফিসারের সম্মাননা তুলে দেন চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ওসি হিসেবে সম্মাননা অর্জন করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া। চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি ড: এসএম মনির উজ-জামান (বিপিএম, পিপিএম)।

এক প্রতিক্রিয়ায় তিনি সাংবাদিকদের জানান, উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা ও সহকর্মীদের আন্তরিক সহযোগিতায় এই সম্মান অর্জন সম্ভব হয়েছে। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতেও এই জনপদে মাদক এবং অবৈধ অস্ত্রধারী নির্মূলে সকলের আন্তরিক সহায়তা কামনা করছি।

SHARE