Home কক্সবাজার ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় ৯০ ব্যাচের ইফতার ও সংবর্ধনা অনুষ্ঠিত

ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় ৯০ ব্যাচের ইফতার ও সংবর্ধনা অনুষ্ঠিত

128
SHARE

মো. রেজাউল করিম, ঈদগাঁও(২৫ মে) :: কক্সবাজারের ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদ ৯০ ব্যাচের উদ্যোগে ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ২৫ মে।

ঈদগাহ বাজারের হোটেল নিউ স্টার হল রুমে ৯০ ব্যাচের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মুফিজুর রহমান মুফিজের সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাষ্টার আতিকুর রশিদ তারেক।

প্রাক্তন ছাত্র পরিষদের ভারপ্রাপ্ত সেক্রেটারী আমান উল্লাহ সঞ্চালনায় এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় অব.প্রাপ্ত শিক্ষক মোজাম্মেল হক ফরাজী, মাস্টার মো: শের আলী, মাস্টার মো: আবু তাহের, সমাজ সেবক মাস্টার নজির আহমদ ও মুক্তিযোদ্ধা শেখ ছৈয়দ আলম।

আলোচনায় অংশ নেন ৯০ ব্যাচের উপদেষ্টা ইয়াছিন পারভেজ চৌধুরী, সিনি. সহ-সভাপতি আবদুল মোনাফ সওদাগর, সদস্য শফি আলম, শিক্ষক ও সাংবাদিক মো: রেজাউল করিম, কার্য নির্বাহী কমিটির সদস্য জননেতা দিদারুল ইসলাম।

উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ব্যাংকার হুমায়ুন কবির, সহ-সভাপতি মমতাজুল হক, সহ-সম্পাদক মিল্টন পাল মিটু, অর্থ সম্পাদক নুরুল রহিম সওদাগর, সহ- অর্থ সম্পাদক মনজুর আলম, আইন বিষয়ক সম্পাদক মহি ্উদ্দীন, সাংগঠনিক সম্পাদক চন্দন পাল বাবু, প্রচার সম্পাদক সাংবাদিক শেফাইল উদ্দীন, ওমর ফারুকসহ অর্ধ শতাধিক প্রাক্তন শিক্ষার্থী।

এতে ৬ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সংবর্ধিতরা হচ্ছেন শিল্পপতি ইয়াছিন পারভেজ চৌধুরী, দুবাই প্রবাসী সেলিম উল্লাহ সেলিম, মোস্তফা কামাল লুতু, সৌদি প্রবাসী জমির হোসাইন, ছৈয়দ আকবর ও হারুন-অর রশিদ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আনোয়ার হোছাইন, নাছির উদ্দীন আল নোমান, নুরুল আমিন হেলালী, মিজবাহ উদ্দীন ও তৈয়ব জালাল। অতিথিরা তাদের বক্তব্যে সামাজিক কর্মকান্ডে আরো বেশি এগিয়ে আসার মাধ্যমে দেশ ও জাতির উন্নয়নে কাজ করার আহবান জানান।

সভাপতি মুফিজ তার বক্তব্যে উল্লেখ করেন, প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠনের সদস্যরা নিজেদের অর্থায়নে অসুস্থ, অভাবগ্রস্ত ও খেটে খাওয়া মানুষের কল্যাণে নানা জনহিতকর কর্মসূচী পালন করে আসছে। যা সকলের সহযোগিতায় ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

SHARE