Home কক্সবাজার কক্সবাজারের ইসলামাবাদে বিএনপির ইফতারে কাজল : সরকার ব্যাংকিং খাত সহ সবকিছু লুটেপুটে...

কক্সবাজারের ইসলামাবাদে বিএনপির ইফতারে কাজল : সরকার ব্যাংকিং খাত সহ সবকিছু লুটেপুটে খাচ্ছে

137
SHARE

মো.রেজাউল করিম,ঈদগাঁও(২৫ মে) :: কক্সবাজারের সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনের আগামী তফশীল থেকেই জনগণের বিজয় শুরু হবে। দেশের সিংহভাগ মানুষকে কেউ দমিয়ে রাখতে পারবে না। জনগণের আস্থা অর্জনের মাধ্যমে সুসময়ের জন বিএনপির নেতা কর্মীদের এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনার আমলে বাংলাদেশ ব্যাংকের জনগণের আমানতি আটত্রিশ হাজার কোটি টাকা লুটপাট হয়েছে। পৃথিবীর আর কোন দেশে এমন লুটপাটের নজির নেই। তিনি বেসিক ব্যাংকসহ সরকারী আর্থিক প্রতিষ্ঠান সমূহ এ সরকার ধ্বংস করে দিয়েছেন বলে উল্লেখ করেন।

তিনি বলেন, খালেদা জিয়া জেলে কিংবা বাইরে থাকুক দল আগামীতে অবশ্যই ক্ষমতায় আসবে। বিএনপি সমস্যায় নেই। আওয়ামী লীগই সমস্যায় আছে। যে সরকারের জনপ্রিয়তা নেই সেই সরকারের যে কোন সময় পতন ঘটতে পারে। এ ক্ষেত্রে তিনি মালেশিয়াসহ বিশে^র বিভিন্ন দেশে সরকার পতনের কথা তুলে ধরেন। সরকারের দমন পীড়নের পরও নেতা কর্মীরা নেত্রীর জন্য যে ত্যাগ স্বীকার করেছেন তার জন্য তিনি তাদের ধন্যবাদ জানিয়ে আগামীতে শুশৃংখল ও ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

২৫ মে বিকালে ইসলামাবাদ ইউনিয়ন বিএনপি পরিবার আয়োজিত বিশিষ্টজনদের সম্মানার্থে ইফতার মাহফিলে তিনি প্রধান অতিথি ছিলেন।

ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সভাপতি সাবেক প্যানেল চেয়ারম্যান মোজাম্মেল হক মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দীন জনির সঞ্চালনায় স্থানীয় ঈদগাহ ইন্টারন্যাল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে পবিত্র রমজানের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা ও মোনাজাত পরিচালনা করেন খোদাইবাড়ী এ.জি লুৎফুল কবির আলিম মাদরাসার সহ-সুপার মাওলানা আবদুর রহমান আজাদ।

বিশেষ অতিথি ছিলেন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি সভাপতি শহিদুর রহমান শহিদ, সাধারণ সম্পাদক শওকত আলম শওকত, ইউনিয়ন বিএনপির উপদেষ্টা আমিনুর রশিদ, অব. প্রাপ্ত সেনা কর্মকর্তা আবদুচ শুক্কুর, ইসলামাবাদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ শফিউল আলম, ইউনিয়ন সহ-সভাপতি সাবেক মেম্বার রশিদ আহমদ, ঈদগাঁও বিএনপির সাংগঠনিক সম্পাদক অহিদুর রহমান কোং ও জেলা বিএনপির সাবেক সদস্য জানে আলম।

ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক মাষ্টার আবদুল করিম বিএ ও সাংগঠনিক সম্পাদক আবদু রশিদের সার্বিক তত্ত্বাবধানে নেতৃবৃন্দের মধ্যে ছিলেন ১নং ওয়ার্ড বিএনপি সভাপতি আমান উল্লাহ, ৩নং ওয়ার্ড সেক্রেটারী এছারুল হক, ৫নং ওয়ার্ড সহ-সভাপতি রমজান আলী, সিনিয়র সহ-সভাপতি জাফর আলম, ৬নং ওয়ার্ড সিনি. সহ-সভাপতি আবদুল জব্বার, ইসলামপুর সেক্রেটারী ফরিদুল আলম, ৬নং ওয়ার্ড সেক্রেটারী আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবদুল গফুর, ৭নং ওয়ার্ড সভাপতি সাবেক মেম্বার এম নুরুল হক, সেক্রেটারী মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, আবদুল আজিজ, ইদ্রিচ সওদাগর, ৯নং ওয়ার্ড সভাপতি নুরুল কবির সর্দার, সহ-সভাপতি শফিউল আলম, আবদুল কাদের সর্দার, ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার রশিদ, সাবেক সর্দার গুরা মিয়া, হাজী সোলতান আহমদ প্রমুখ।

অঙ্গসংগঠন নেতৃবৃন্দের মধ্যে ছিলেন উপজেলা যুবদল সভাপতি মো: আযমগীর, সাধারণ সম্পাদক কামাল হোসাইন, সিনি. সহ-সভাপতি জসিম উদ্দীন আহমদ, যুগ্ম সম্পাদক মোস্তফা আল আশরাফ, ইউনিয়ন যুবদল সেক্রেটারী হাফিজুর রহমান লাভলু, উপজেলা প্রচার সম্পাদক মো: ইছমাইল, সাংগঠনিক সম্পাদক জিয়াউল করিম জিয়া, যুবনেতা মো: এহেসানুল করিম, উপজেলা অর্থ সম্পাদক মো: নোমান, ওয়ার্ড সভাপতি মো: আলমগীর, ঈদগাঁও সাংগঠনিক থানা ছাত্রদল সভাপতি বেলাল উদ্দীন বেলাল, সিনি. সহ-সভাপতি রুবেল মল্লিক, সম্পাদক জোনাইদ হাসান, সাংগঠনিক নুরুল হুদা, সহ-সভাপতি কামাল উদ্দীন, নুরুল আমিন, সাজ্জাদুল হক, জালালাবাদ ছাত্রদল আহবায়ক আনিসুর রহমান, পোকখালী সভাতি সালাহ উদ্দীন কাদের, শাহাদত তাহের রিকু, উপজেলা যুগ্ম সম্পাদক সোহেল রানা, ইসলামপুর সেক্রেটারী মো: আবদুল্লাহ, থানা শ্রমিকদল সভাপতি আবু তাহের মুন্না, সেক্রেটারী শফিউল আলম শান্ত, ইসলামাবাদ সভাপতি মো: ইয়াছির, যুবনেতা হারুন, গিয়াস উদ্দীন, মো: সেলিম, নুরুল আলম, মিজানুর রহমান, নুরুচ্ছফা, বেলাল, ছগির আহমদ, নেজাম উদ্দীন, মিজানুর রহমান, গিয়াস উদ্দীন প্রমুখ। ইফতারে সাত শতাধিক নেতা কর্মী অংশ নেন।

SHARE