Home কক্সবাজার মহেশখালী থানার আয়োজনে ইফতার পার্টি ও মসজিদের উন্নয়ন কার্যক্রম উদ্বোধন

মহেশখালী থানার আয়োজনে ইফতার পার্টি ও মসজিদের উন্নয়ন কার্যক্রম উদ্বোধন

131
SHARE

এম রমজান আলী,মহেশখালী(২৫ মে) :: মহেশখালী থানার আয়োজনে বিশিষ্টজনের সম্মানে ইফতার পার্টি ও ফিতা কেটেঁ মসজিদ উদ্ভোধন ২৫ মে থানা কম্পাউন্ডে অনুষ্ঠিত হয়েছে। পার্টিতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

বিশেষ অতিথি ছিলেন মহেশখালীর সহকারী কমিশনার (ভূমি) হাসান মারুফ, মহেশখালী সার্কেল সহকারী পুলিশ সুপার রতন কুমার দাশ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এম.আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ যুগ্মসাধারণ সম্পাদক ফরিদুল আলম, এড. আবু তালেব, কুতুবজোমের ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন, হোয়ানাকের চেয়ারম্যান মোস্তফা কামাল, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম রায়হান।

এছাড়া ও আওয়ামী লীগ জেলা ও উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ, জেলা ও উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, মহেশখালী প্রেস ক্লাবের সদস্যগণ, উপকূলীয় সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দসহ উপজেলার বিশিষ্ট জনেরা।

পরে ফিতা কেটে উপজেলা মসজিদের সম্পন্ন হওয়া উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন হয়।

এ সময় দেশ ও জাতির কল্যানে বিশেষ মুনাজাত পরিচালনা করেন থানা মসজিদের খতিব প্রভাষক আবু সৈয়দ। মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ ও ওসি-তদন্ত শফিকুল আলম চৌধুরীর তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়।

SHARE