Home বিনোদন বলিউডে ঘর ভাঙল অর্জুন রামপালের

বলিউডে ঘর ভাঙল অর্জুন রামপালের

215
SHARE

কক্সবাংলা ডটকম(২৮ মে) :: বলিউডে সবাই যখন নতুন জীবন শুরুর হিরিক পড়েছে ঠিক তখনই অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর স্ত্রী মেহর জেসিয়া তাঁদের ২০ বছরের বিবাহিত জীবনের অবসান ঘটিয়েছেন। এখন থেকে তাঁরা আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

একটি যৌথ বিবৃতির মাধ্যমে তাঁরা তাঁদের এই আলাদা থাকার কথা ঘোষণা করেন।

এবিপি আনন্দ জানায়, বলিউডের এই দম্পতি পরস্পরের সম্মতিতেই বিচ্ছেদের পথে গেলেন। এক বিবৃতি দিয়ে সেকথা জানিয়েছেনও।

বিবৃতিতে অর্জুন-মেহের লেখেন, এই ২০ বছরের দীর্ঘযাত্রায় বহু সুন্দর ও আনন্দময় মুহূর্ত রয়েছে তাদের জীবনে। সেগুলোই তারা বিচ্ছেদের পর স্মৃতি হিসেবে রেখে দেবেন। এখন তাদের চলার পথ আলাদা হয়ে যাচ্ছে। তবে তারা আগে যেমন একে অপরের ভালো বন্ধু ছিলেন, আগামী দিনেও থাকবেন। দুজনে দুজনের বিপদে পাশে এসে দাঁড়াবেন।

১৯৯৮ সালে সাবেক মডেল বর্তমানে ৪৭ বছর বয়সী মেহের জেসিয়াকে বিয়ে করেন ৪৫ বছরের অর্জুন রামপাল। তাদের দুটি সন্তান রয়েছে মাহিকা (১৬) ও মাইরা (১৩)।

এদিকে বছরখানেক আগেও একবার অর্জুন-মেহেরের বিচ্ছেদের খবর সংবাদমাধ্যমে শোনা গিয়েছিল। সেসময় শোনা যায় দম্পতিকে বান্দ্রা কোর্টে দেখা গিয়েছে।

২০০১ সালে বলিউডে ‘পেয়ার ইশক অউর মোহাব্বত’ ছবি দিয়ে যাত্রা শুরু অর্জুনের। এরপর দিওয়ানাপান, আঁখে, দিল হ্যায় তুমহারা, দিল কা রিস্তা ছবিতে দেখা যায়। তবে অর্জুনের হিট ছবিগুলোর মধ্যে রয়েছে ওম শান্তি ওম, রক অন, হাউসফুল, রাজনীতি ও রা ওয়ান।

এদিকে হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে অর্জুনের প্রেমের গুজব রয়েছে। তবে তারা বরাবরই এ গুজব অস্বীকার করে এসেছেন।

সূত্র : এনডিটিভি

SHARE