মহেশখালীর সিপাহীর পাড়ার প্রধান সড়ক মরণ ফাদেঁ পরিনত

2.jpg

এম রমজান আলী,মহেশখালী(১ জুন) :: ছোট মহেশখালীর সিপাহীর পাড়ার প্রধান সড়ক মরণ ফাদেঁ পরিনত উক্ত সড়ক দিয়ে প্রায় ৩০ হাজার পথচারীর নিয়মিত যাতায়ত।

বিগত কিছুদিন যাবৎ ব্রীজটি নির্মানের কাজ শুরু হলে ও সাইটে কোন ডাইবেশন ছাড়া ব্রীজটি পুরাপুরি ভেঙ্গে ফেলেছে। বর্ষার মৌসুমে প্রবল বৃষ্টিপাত হওয়ায় ব্রীজ তৈরীর জায়গাটি মিনি খালে পরিনত হয়েছে।

যার দরুন এলাকার বসবাসরত স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ ও হাট বাজার সহ বিভিন্ন জায়গায় যাতাযত করতে পারছেনা।

১লা জুন বিকাল ৩টার দিকে প্রায় শতশত ভোক্তভুগি মহল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আবুল কালামের অফিসে এসে অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার ভোক্তভুগিদেরকে সকালে ঘটনাস্থল পরিদর্শনের আশ্বস্থ করেন এবং দ্রুত গতিতে সমস্যা সমাধানের কথা বলেন।

সরকার জনগনের স্বার্থে যোগাযোগ ব্যবস্থা উন্নত করার জন্য এই ব্রীজটি উন্নত মানের করে নির্মানের উদ্যোগ নিয়েছে। কিন্তু সংশ্লিষ্ট নির্মানকারীদের অবহেলা কারনে প্রায় ৩০ হাজার পথচারীরা দুর্ভোগে পড়েছে বলে তারা জানিয়েছে।

উক্ত ব্রীজটি নির্মান কাজের কন্টাক্টারের দায়িত্বে আছেন রশিদ বহদ্দার।

এলাকার ৩০ হাজার জনগনের যাতায়তের দুর্ভোগ দ্রুত গতিতে সমাধানের জন্য জোর আবেদন জানিয়েছেন-সিপাহীর পাড়া এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, আব্দুল মোনাফ, নুরুল ইসলাম, এহেছান উল্লাহ, নাছির, নুর বকসু, রিয়াজ, নুরুল হুদা, জসিম উদ্দিন, মোহাম্মদ জাকারিয়া, ইসমাঈল, আক্তার কামাল ও ওসমান সহ আরো অনেকে।

Share this post

PinIt
scroll to top