Home কক্সবাজার জোয়রিয়ানালার সাবেক চেয়ারম্যান নুরুচ্ছাফাকে জড়িয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ : তীব্র নিন্দা ও...

জোয়রিয়ানালার সাবেক চেয়ারম্যান নুরুচ্ছাফাকে জড়িয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ : তীব্র নিন্দা ও ক্ষোভ

104
SHARE

প্রেস বিজ্ঞপ্তি(৩ জুন) :: কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম এম নুরু” ছাফাকে জড়িয়ে ইয়াবা সংক্রান্ত ভিত্তিহীন ও মানহানিকর সংবাদ প্রকাশ করায় গত ২৯ মে ২০১৮ ইং তারিখে অত্র ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় অত্র ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সভাপতি কামাল সামশুদ্দীন আহমদ (প্রিন্স) জানান, এইচ. এম. সাচী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ্ব ওয়াছিউর রহমান ও জোয়ারিয়ানালা এমদাদুল মাদ্রাসায় ৪০ শতক জায়গা দানকারী মালেকা বেগমের এর সুযোগ্য পুত্র এম. এম. নুরুচ্ছাফা এর বিরুদ্ধে গত ২৬ মে অনলাইনসহ কয়েকটি পত্রিকায় অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরু” ছাফাকে ইয়াবা ব্যবসায়ী বলে যে সংবাদ প্রকাশিত হয়। তার প্রতি তীব্র নিন্দা প্রকাশ করেন অত্র ইউনিয়ন পরিষদ।

তিনি জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালীন বিভিন্ন উন্নয়মূলক কাজ করেছিলেন। পাশাপাশি গ্রামের অসহায় অন্যায় অত্যাচারের বিরুদ্ধে রুখে দাড়াতেন।

তার প্রতি এ ধরণের কু-সংবাদ খুবই মর্মান্তিক। এদিকে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সব-সময় সোচ্চার ছিলেন। মাদক সরবরাহ বন্ধ করতেন।

এই মিথ্যা বানোয়াট সংবাদের বিরুদ্ধে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সভাপতি কামাল সামশুদ্দীন আহমদ (প্রিন্স), ইউপি সদস্য আব্দুচ সালাম আযাদ, মো. নুরুল ইসলাম, রশিদ মিয়া, মো. আবু তালেব, মিজানুর রশিদ আমিন (রুবেল), মফিজুর রহমান, মহলজ্জামা, জসিমুল ইসলাম, নারি সদস্য ফাতেমা বেগম, তাহেরা আক্তার জয়নাব আক্তার কহিনুর।

SHARE