রামু সমিতি চট্টগ্রাম’র ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

Ramu-Somiti-Pic-1.jpg

নীতিশ বড়–য়া,রামু(৫ জুন) :: চট্টগ্রাম মহানগরের আগ্রাবাদ এলাকায় হোটেল এমব্রুশিয়ায় রামু সমিতি, চট্টগ্রাম’র ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার (৪ জুন) অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেন, ‘ব্যক্তি নয়-সামগ্রিক প্রচেষ্টার মাধ্যমে মানুষ বড় কিছু অর্জন করতে পারে। তাই সামাজিক সংগঠনগুলোর গুরুত্ব দিন দিন বাড়ছে।’

তিনি আরও বলেন, রামু তথা কক্সবাজার জেলার অনেক মানুষ চট্টগ্রামে চাকরি ও ব্যবসার সঙ্গে জড়িত। তাদের অনেকের পূর্বপুরুষ তাদের জন্য তেমন কিছু এখানে করেননি। ফলে সবাইকে মিলেই যোগ্যতা নিয়ে ঐক্যবদ্ধ হয়ে অগ্রসর হতে হবে।

রামু সমিতি, চট্টগ্রাম’র সভাপতি, সাংবাদিক তপন চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক হামিদ উল্লাহ’র সঞ্চালনায় ইফতার মাহফিল পূর্ববর্তী আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোমিনুর রশিদ আমিন।

এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রফেসর ড. জয়নাল আবেদিন রুমি, গ্রীন ডেল্টা ইনসুরেন্সের সিনিয়র নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আবা সাদাত মো. তৈয়ব প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে উপস্থিত সবাই ছিলেন, রামুবাসী। যারা চট্টগ্রামে বিভিন্ন পেশায় নিয়োজিত আছেন।

Share this post

PinIt
scroll to top