Home কক্সবাজার রামু আ: লীগ আয়োজিত ওসমান সরওয়ার ও রওশন সরওয়ারের স্মরণ সভা ও...

রামু আ: লীগ আয়োজিত ওসমান সরওয়ার ও রওশন সরওয়ারের স্মরণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

120
SHARE

প্রেস বিজ্ঞপ্তি(৮ জুন) :: রামুতে জেলার শ্রেষ্ঠ সমাজসেবক, সাবেক সাংসদ ও রাষ্ট্রদূত মরহুম আলহাজ্ব ওসমান সরওয়ার আলম চৌধুরী এবং মরহুমা বেগম রওশন সরওয়ার আলম চৌধুরী’র স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জুমাবার ৮ জুন রামু স্বপ্নপুরী কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল।

সভায় বক্তারা বলেন, দেশ ও মানুষের কল্যাণে মরহুম ওসমান সরওয়ার আলম চৌধুরী ও বেগম রওশন সরওয়ার আলম চৌধুরী অবদান রেখে গেছেন। দূর্যোগ কবলিত এলাকা, অবকাঠামো, শিক্ষা-সংস্কৃতির উন্নয়নে ওসমান সরওয়ার আলম চৌধুরীকে মানুষ এখনো শ্রদ্ধাভরে স্মরণ করছে, ভবিষ্যতেও করে যাবে। কর্মের মাধ্যমে তারা মানুষের হৃদয়ে অমর হয়ে থাকবে।

বক্তারা আরো বলেন, বিএনপি-জামাতের দুঃশাসনের অবসার ঘটিয়ে আওয়ামীলীগে এখন উন্নয়নের রাজনীতিতে দূর্বার গতিতে এগিয়ে চলছে। বাংলাদেশ এখন বিশ্ব নয়, মহাকাশও জয় করেছে। দেশকে বিশ্বের উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে যেতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবিরাম সংগ্রাম করে যাচ্ছেন। শ্রেষ্ঠ সমাজসেবক, সাবেক সাংসদ ও রাষ্ট্রদূত মরহুম আলহাজ্ব ওসমান সরওয়ার আলম চৌধুরী এবং মরহুমা রওশন সরওয়ার এর কর্ম ও আদর্শে আমাদের সকলকে উজ্জীবিত হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করতে হবে। এজন্য আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের প্রতিটি নেতাকর্মীকে এখন থেকে মাঠে-ময়দানে কাজ করে যেতে হবে।

রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজলের সভাপতিত্বে এবং জেলা পরিষদ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলমের সঞ্চালনায় স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট সুলতানুল আলম, সাবেক সদস্য রফিকুল আলম চৌধুরী, রামু উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম, বিশিষ্ট ব্যবসায়ি গিয়াস উদ্দিন কোম্পানী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হানিফ বিন নজির, নুরুল আমিন মাস্টার ও তপন বড়–য়া, যুগ্ন সাধারণ সম্পাদক সুজন শর্মা, সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী, নুরুল হক চৌধুরী ও শেখ জুনাইদ বিপ্লব, অর্থ সম্পাদক নুরুল ইসলাম সেলিম প্রমূখ।

এতে রামু উপজেলার ১১টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও সর্বস্তুরের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। এতে মোনাজাত পরিচালনা করেন, চৌমুহনী বায়তুন নুর জামে মসজিদের খতিব মাওলানা হেফাজতুর রহমান। পরে সবাই বিশাল ইফতার মাহফিলে শরিক হন।

SHARE