Home বিনোদন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের প্রেমের গুঞ্জন ভাইরাল !

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের প্রেমের গুঞ্জন ভাইরাল !

266
SHARE

কক্সবাংলা ডটকম(৯ জুন) :: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাসের ঘনিষ্ঠতাকে ঘিরে কানাঘুষা চলছে কয়েকদিন ধরে। যে কোনও মুহূর্তে ছড়িয়ে পড়তে পারে এই প্রেমের সুবাস।

এবার আকাশপথে একসঙ্গে ভ্রমণের আগ মুহূর্তে পাশাপাশি পাওয়া গেলো প্রিয়াঙ্কা ও নিক জোনাসকে। নিউ ইয়র্কের জন এফ. কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের মধ্যে কোনও লুকোছাপার রেশ ছিল না। এমনকি পাপারাজ্জিরা ক্যামেরাবন্দি করার সময়ও উভয়কে বেশ সাবলীল দেখা গেছে। কফিতে চুমুক দিয়ে হেঁটে হেঁটেই চলছিল তাদের আলাপচারিতা। সেইসব মুহূর্তের ছবি শনিবার (৯ জুন) সকাল থেকে ভাইরাল! সব মিলিয়ে মনে করা হচ্ছে, তারা একে অপরের প্রতি ঝুঁকে পড়েছেন। তবে নিউ ইয়র্ক থেকে তাদের গন্তব্য কোথায় তা জানা যায়নি।

গত বছর দু’জনকে প্রথমবার একসঙ্গে দেখা যায় মেট গালায় (নিউ ইয়র্ক সিটির মেট্রোপলিটন মিউজিক অব আর্ট’স কস্টিউম ইনস্টিটিউটের জন্য তহবিল সংগ্রহের বার্ষিক জমকালো আয়োজন)। এবারের মেট গালায় একই টেবিলে বসে তাদের জম্পেশ আড্ডা দেওয়ার ফলে মন দেওয়া-নেওয়ার গুঞ্জনের পালে হাওয়া লেগেছে।

বন্ধুদের সঙ্গে ইয়টে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াএখানেই শেষ নয়, ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৫ বছর বয়সী নিক জোনাস লস অ্যাঞ্জেলেসে একসঙ্গে বেসবল খেলা উপভোগ করেছেন। এরপর সাগরে ভাসা ইয়টে বন্ধুদের সঙ্গে আরাম-আয়েশ করে সময় কেটেছে তাদের। একসঙ্গে নৈশভোজ করা, হলিউড বৌলে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট লাইভ ইন কনসার্ট’ও উপভোগ করেন তারা।

মজার বিষয় হলো, প্রিয়াঙ্কা ও নিকের মধ্যে যে সখ্য বেড়েছে সেই প্রমাণ পাওয়া যায় তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্টগুলোতে। তারা একে অন্যের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফলো করেন প্রতি মুহূর্তে। কমেন্টই জানিয়ে দিচ্ছে সেই তথ্য।

যেমন, সিডনির ট্যারোঙ্গা চিড়িয়াখানায় ধারণকৃত কোয়ালা ভালুকের একটি ভিডিও পোস্ট করেন নিক জোনাস। এতে লাইক দিয়ে প্রিয়াঙ্কা কমেন্ট করেন, ‘কে বেশি সুন্দর?

লোল।’যদিও ফ্যান পেজগুলোর দাবি, একসঙ্গে কোনও ছবিতে কাজ করবেন বলেই ঘনঘন চোখে পড়ছেন দুই দেশের এই দুই তারকা। শিগগিরই নাকি আনুষ্ঠানিক ঘোষণা আসবে। এটা প্রেম নাকি অন্যকিছু তা সময়ই বলে দেবে।

এদিকে কয়েক বছর পর সালমান খানের ‘ভারত’ ছবির মাধ্যমে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা। কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’-এর হিন্দি এই রিমেকে সল্লুর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। এখন এবিসি নেটওয়ার্কে চলছে তার টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুম।
প্রিয়াঙ্কার হলিউডে অভিষেক হয় ‘বেওয়াচ’ ছবির মাধ্যমে। তার হাতে এখন আছে ‘অ্যা কিড লাইক জ্যাক’ ও ‘ইজনট ইট রোমান্টিক?’

অন্যদিকে নিক জোনাস হলেন জোনাস ব্রাদার্স ব্যান্ডের সদস্য। অভিনয়েও কম যান না তিনি। সবশেষ ‘জুমাঞ্জি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিতে দেখা গেছে তাকে।

সূত্র: বলিউড হাঙ্গামা, হিন্দুস্তান টাইমস, এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া

SHARE