Home কক্সবাজার ইসলামী শাসন প্রতিষ্ঠার মাধ্যমে দেশে দুর্নীতি ও মাদক নির্মূল সম্ভব : ইসলামী...

ইসলামী শাসন প্রতিষ্ঠার মাধ্যমে দেশে দুর্নীতি ও মাদক নির্মূল সম্ভব : ইসলামী আন্দোলন কক্সবাজার

56
SHARE

প্রেস বিজ্ঞপ্তি(১১ জুন) :: ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার ব্যবস্থাপনায় ”দুর্নীতি, দুঃশাসন, মাদক-ইয়াবাসহ সকল নৈরাজ্য নির্মূলে মাহে রমজানের শিক্ষা শীর্ষক” এক আলোচনা সভা ও ইফতার মাহফিল হোটেল মিশুকে সোমবার ১১ জুন বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, ইসলামী রাষ্ট্র ব্যবস্থা বিদ্যমান না থাকার কারণে বাংলাদেশ আজ এক মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। স্বাধীনতার ৪৭ বছর পরেও মানুষের ভাগ্যের কোন পরিবর্তন হয়নি। সরকার ও প্রশাসনের উপর মানুষের কোনো আস্থা নেই। কারণ সরকারে যারাই আসে তারা সকলে অসৎ, দুর্নীতিবাজ।

এরা দেশের অর্থ চুরি করে নিজের আখের গুছিয়েছে, আঙুল ফুলে বটগাছ হচ্ছে। এজন্য বাংলাদেশের সব মানুষ খুন-গুম, হত্যা, ধর্ষণের শিকার হয় তাতে এদের কিছু যায় আসে না। তাই এখন ইসলাম প্রিয় মানুষদের জাগরণের সময় এসেছে। ইসলামী হুকুমত প্রতিষ্ঠিত হলে দেশে হিংসা, হানা-হানি, মারা-মারি, খুন-খারাবি, টেন্ডারবাজী, চাঁদাবাজী, মাদক ও দুর্নীতি থাকবে না।

ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা সভাপতি মাওঃ মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত জেলা সেক্রেটারী প্রভাষক রাশেদ আনোয়ারের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির আলোচনা পেশ করেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ কক্সবাজার জেলা আহবায়ক মাওঃ হাঃ মোহাম্মদ হারুনুর রশিদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর আসন হতে পীরসাহেব চরমোনাই মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও জাতীয় শিক্ষক ফোরাম কক্সবাজার জেলা আহবায়ক ডাঃ মোহাম্মদ আমীন।

আলোচনা পেশ করেন বামুকের জেলা সাধারণ সম্পাদক মাওঃ ফরিদুল আলম ও কক্সবাজার পৌর সভাপতি মাওঃ জাহেদুর রহমান।

ইফতার মাহফিলে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের জেলা সভাপতি মাওঃ মোস্তাফিজুল হক, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মোহাম্মদ ইসমাইল, শ্রমিক আন্দোলনের জেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার, ছাত্র আন্দোলনের জেলা সহ সভাপতি মোঃ কাউসার, আন্দোলনের জেলা কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আব্দুর রউফ লাভলু, মহেশখালী উপজেলা সভাপতি মাওঃ ইয়াহিয়া সাঈদ ও পৌর সেক্রেটারী মাওঃ কামাল উদ্দিনসহ নেতৃবৃন্দ।

SHARE