Home কক্সবাজার কক্সবাজার পৌরসভা নির্বাচনে ৬ মেয়র প্রার্থী সহ ১০৪ জনের মনোনয়ন পত্র দাখিল

কক্সবাজার পৌরসভা নির্বাচনে ৬ মেয়র প্রার্থী সহ ১০৪ জনের মনোনয়ন পত্র দাখিল

208
SHARE

কক্সবাংলা রিপোর্ট(২৪ জুন) :: শেষ দিনে উৎসবমুখর পরিবেশে কক্সবাজার পৌরসভা নির্বাচনে ১০৪ জনের মনোনয়ন পত্র দাখিল করেছেন।এরমধ্যে আওয়ামী লীগ ও বিএনপি সহ ৬ জন মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।তবে মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে  কোনো সহিংসতার খবর পাওয়া যায়নি।

নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে প্রার্থীরা বেশ উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রবিবার জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

মেয়র পদপ্রার্থীরা হলেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, বিএনপির মনোনিত প্রার্থী জেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম, বর্তমান মেয়র (বহিস্কৃত) সরওয়ার কামাল, জাতীয়পার্টির মনোনিত প্রার্থী রুহুল আমিন সিকদার, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী মো. জাহেদুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আনোয়ার।

জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোজাম্মেল হকে জানান,২৪ জুন শেষ দিনে ৬ মেয়র প্রার্থী সহ ১০৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে মেয়র পদে ৬ জন, কাউন্সিলর পদে ৮০ জন ও মহিলা কাউন্সিলর পদে ১৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগামী ২৬ জুন প্রার্থীদের মনোনয়ন যাচাই-বাছাই করা হবে।আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৩ জুলাই এবং ভোট গ্রহণ করা হবে ২৫ জুলাই।

SHARE