Home কক্সবাজার সাংবাদিকদের তালিকা ২ মাসের মধ্যে ওয়াবসাইটে প্রকাশ হবে : কক্সবাজারে প্রেস কাউন্সিল...

সাংবাদিকদের তালিকা ২ মাসের মধ্যে ওয়াবসাইটে প্রকাশ হবে : কক্সবাজারে প্রেস কাউন্সিল চেয়ারম্যান

121
SHARE

বার্তা পরিবেশক(২৪ জুন) :: বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, সারাদেশের সাংবাদিকদের তালিকা প্রণয়ণের কাজ আংশিক শেষ হয়েছে।

আগামি ২ মাসের মধ্যে এ তালিকা প্রেস কাউন্সিলের ওয়াব সাইটে প্রকাশ করা হবে। সাংবাদিকদের সঠিক তথ্য সংগ্রহে এ উদ্যোগ নেয়া হয়েছে।

রোববার কক্সবাজার সার্কিট হাউজ সম্মেলন কক্ষে কক্সবাজারের কর্মরত সাংবাদিকদের “সাংবাদিকতার নীতিমালা, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও সংবাদপত্র সম্পাদকের লক্ষনীয় বিষয়সমূহ” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় বিচারপতি মমতাজ আহমেদ বলেন, সমাজে ন্যায় প্রতিষ্ঠার অন্যতম মাধ্যম সংবাদ পত্র। এ সংবাদ পত্রকে প্রতিষ্ঠানে রূপ দেয়ার জন্য প্রেস কাউন্সিল কাজ করছে। সাংবাদিকদের সাথে নিয়ে এ কাজ বাস্তবায়ন করা হবে।

কক্সবাজারের জেলা প্রশাসক কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালার সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, প্রেস কাউন্সিলের সদস্য ও নিউজ টু ডে-এর সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, পুলিশ সুপার ড, এ কে এম ইকবাল হোসেন, পিআইবির গবেষক ও প্রশিক্ষক শামীমা চৌধুরী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল প্রমুখ।

এর আগে সকালে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহিদুর রহমান।

অতিথি ছিলেন, সহকারি পুলিশ সুপার ট্রাফিক বাবুল ভৌমিক।

দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালায় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৪০জন সাংবাদিক অংশ নেয়।

পরে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

SHARE