Home বিনোদন বাগদানের পালাও শেষ প্রিয়াংকা-নিক জোনাসের !

বাগদানের পালাও শেষ প্রিয়াংকা-নিক জোনাসের !

100
SHARE

কক্সবাংলা ডটকম(২৭ জুন) :: প্রিয়াংকা চোপড়া-নিক জোনাস জুটির প্রেমের খবর এখন টক অব দ্য টাউন। চারদিকে জোর গুঞ্জন— আগামী জুলাই অথবা আগস্টে বাগদানের কাজটি সেরে নেবেন প্রিয়াংকা-নিক।

আর সদ্য প্রকাশিত নিক-প্রিয়াংকার কয়েকটি ছবি এ গুঞ্জনকে যেন আরো সত্যের দিকে ধাবিত করছে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেতে প্রকাশিত কয়েকটি ছবিতে দেখা গেছে, নিক-প্রিয়াংকা দুজনার অনামিকাতেই শোভা পাচ্ছে একই ধরনের আংটি।

জানা গেছে, এ আংটি পরেই তারা মুম্বাইয়ে একটি নৈশভোজে যোগ দিয়েছিলেন। এ ছবি দেখে অনেকে ধরেই নিয়েছেন, প্রিয়াংকা-নিক দুজনই তাদের সম্পর্কের ব্যাপারে প্রতিজ্ঞাবদ্ধ। আর সে প্রতিজ্ঞা রক্ষার প্রতীক হিসেবে দুজনই আংটি বদল করে রেখেছেন।

গত রোববার থেকে এ জুটি গোয়ায় প্রিয়াংকার পরিবার এবং কাছের বন্ধুদের সঙ্গে আয়েশি সময় কাটাচ্ছেন। সঙ্গে প্রিয়াংকার কাজিন পরিণীতি চোপড়াও রয়েছেন।

গত সপ্তাহে প্রিয়াংকার সঙ্গে মুম্বাইয়ে এসেই প্রিয়াংকার মা মধু চোপড়ার সাক্ষাৎ হয়েছে নিক জোনাসের। এরপর সংবাদ মাধ্যমগুলো মধু চোপড়াকে প্রিয়াংকার প্রেমের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন করে বসে। একপর্যায়ে মধু চোপড়া মুখ খোলেন এবং বলেন, ‘এই প্রথম আমি তার (নিক জোনাস) সঙ্গে কথা বলছি। আমাদের সব কথাবার্তাই এখনো প্রারম্ভিক পর্যায়ে, কোনো কিছুই চূড়ান্ত নয়।’

সবমিলিয়ে প্রিয়াংকা আর তার চেয়ে ১০ বছরের ছোট নিক জোনাসের প্রেম-বিয়ে নিয়ে যে গল্প পুরো বলিউডে শুরু হয়েছে, তার শেষ সহসা হচ্ছে না। এখন দেখার পালা, প্রিয়াংকার বিয়ের আগ পর্যন্ত আর কোন কোন গল্প ডালপালা মেলে।

 

SHARE