Home কক্সবাজার পেকুয়ায় কৃষকের দ্বিতীয় স্ত্রীর লাশ উদ্ধার

পেকুয়ায় কৃষকের দ্বিতীয় স্ত্রীর লাশ উদ্ধার

89
SHARE

নাজিম উদ্দিন,পেকুয়া(২ জুলাই) :: পেকুয়ায় কৃষকের ২য় স্ত্রীর লাশ উদ্ধার করল পুলিশ। ২ জুলাই বিকেলে উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা মিয়াজিঘোনা গ্রাম থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত গৃহবধূর নাম কলি আক্তার(২২)।

তিনি ওই এলাকার মুজিবুর রহমানের স্ত্রী বলে জানা গেছে। পেকুয়া থানার এস,আই সুমন ও এ,এস,আই টুম্পা ওই দিন সন্ধ্যায় এ মরদেহ উদ্ধার করে। তবে লাশ উদ্ধার নিয়ে দু’ধরনের বক্তব্য পাওয়া গেছে।

স্থানীয় সুত্র জানায়, গলায় ফাঁস লাগিয়ে কলি আক্তার আত্মহত্যা করে। বসতবাড়ির চালের আড়াই গলায় ওড়না পেঁচিয়ে ওই গৃহবধূ আত্মহত্যা করে। স্থানীয়রা ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান। এ সময় তারা পুলিশকে এ বিষয়ে অবহিত করে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

অপর একটি সুত্র বিশেষ করে কলি আক্তারের মা-বাবার দাবী তাদের মেয়ে আত্মহত্যা করেননি। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পরে মরদেহ ঝুলিয়ে দেয়। তারা বিষয়টি ধামাচাপা দিতে চেষ্টা করছে। লাশ ফেলে নিহত কলি আক্তারে স্বামী ও শাশুড়ী সটকে পড়ে।

স্থানীয়রা জানায়, ১ বছর আগে কলি আক্তার ও মুজিবুর রহমানের মধ্যে প্রনয় হয়েছে। কলির পিতার বাড়ি সদর ইউনিয়নের পশ্চিম গোঁয়াখালী গ্রামে। মুজিবুর রহমান এর আগে বিবাহ করে।

কলি তার দ্বিতীয় স্ত্রী। ১ম স্ত্রীর নাম মোতাহেরা বেগম। পরকীয়া সম্পর্কে কলিকে বিবাহ করে মুজিব। পেশায় পাওয়ার টিলার চালক। দুই স্ত্রীকে নিয়ে পৃথক সংসার করে মুজিব।

ওই দিন বিকেলে কলি আক্তারের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। সুরতহাল রিপোর্ট শেষে লাশ মর্গে প্রেরনের প্রক্রিয়া চলছিল।

পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান জানায়, সুরতহাল রিপোর্টে জখমী চিহ্ন পাওয়া যায়নি। লাশ মর্গে প্রেরন করা হয়েছে। এরপরও কোন অভিযোগ দিয়ে থাকলে তদন্তসহ যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

SHARE