Home কক্সবাজার সন্ত্রাস নয়, ৭নং ওয়ার্ড হবে উন্নয়ন ও শান্তির জনপদ : মেয়র প্রার্থী...

সন্ত্রাস নয়, ৭নং ওয়ার্ড হবে উন্নয়ন ও শান্তির জনপদ : মেয়র প্রার্থী মুজিবুর রহমান

104
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(৭ জুলাই) :: কক্সবাজার পৌরসভার বৃহত্তর ৭নং ওয়ার্ড এলাকায় গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান।

শনিবার সকাল থেকে রুমালিয়ারছড়া, পাহাড়তলী, বাচামিয়ার ঘোনা, আশুর ঘোনা, ইছুলুর ঘোনা, টেকনাইফ্যা পাহাড়, সবুজ বাগসহ বিভিন্ন এলাকায় দিনব্যাপী গণসংযোগ করেন তিনি।

এসময় মুজিব চেয়ারম্যান বলেন, “সন্ত্রাসের জনপদ থেকে উন্নয়ন ও শান্তির জনপদে পরিনত হবে বৃহত্তর ৭নং ওয়ার্ড। এখানে প্রায় সময় খুন-খারাপির ঘটনা ঘটে, সন্ত্রাসীদের অবাদ বিচরণ এই এলাকার অসহায় মানুষদের বিষিয়ে তুলেছে। সম্প্রতি তানভীরের মতো মেধাবী ছাত্রকে নির্মমভাবে খুন হতে হয়েছে সন্ত্রাসীদের হাতে।

এসব ত্রাসের রাজত্ব মেনে নেয়া যায়না। আমি মেয়র নির্বাচিত হলে ৭নং ওয়ার্ড হবে উন্নয়ন ও শান্তির আবাসস্থল। তাই আগামী ২৫ জুলাই উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকায় ভোট দিন।”

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, পৌর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম, পাহাড়তলীর সমাজসেবক হাজী নুর মোহাম্মদ সওদাগর, আজিম সওদাগর, সন্ত্রাসী হামলায় নিহত মেধাবী ছাত্র তানভীরের পিতা হাজী সোলাইমান, ভাই মহসীন, ইবনে সিনা ও আবু সিনা, আলহাজ¦ নুরুল ইসলাম নুরু কোম্পানী, হাজী নজির আহমদ কোম্পানী, নুর মোহাম্মদ সওদাগর, এডভোকেট মোহাম্মদ হোসেন ও পৌর আওয়ামী লীগ নেতা এবি ছিদ্দিক খোকনসহ অসংখ্য সমাজসেবক ও স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ।

SHARE