Home বিনোদন সুজানাকে নিয়ে কৌতুহল

সুজানাকে নিয়ে কৌতুহল

112
SHARE

কক্সবাংলা ডটকম(৬ জুলাই) :: মডেল-অভিনেত্রী সুজানা জাফর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক-ইন্সটাগ্রামে বেশ সচল। দেশ-বিদেশ যেখানে যান ‘চেকইন’ দিয়ে ছবি পোস্ট করেন।

ফেসবুকের বন্ধু ও ভক্তদের জানান, তিনি কোথায় কি করছেন! সম্প্রতি কক্সবাজার গিয়েছিলেন এই তারকা। সেখানে সুজানা এক যুবকের সঙ্গে বৃষ্টিতে ভিজে নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। কৌতুহল জিইয়ে রেখে ওই যুবকের মুখ দেখাননি তিনি!

দু’জনার বৃষ্টি ভেজা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘‘গেজ হু ইজ হি?’’ (অনুমান করুন, তিনি কে)? বৃহস্পতিবার রাত ১১ টা নাগাদ সুজানা তার ফেসবুকে কক্সবাজার ‘চেকইন’ দিয়ে ছবিটি পোস্ট করার পরে শোরগোল পড়ে গেছে সোশাল মিডিয়ায়।

ওই পোস্টের কমেন্ট বক্সে অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন। কেউ কেউ বলছেন, ওই যুবক আর কেউ নন, অভিনেতা সজল! অনেকেই আবার মনে করছেন ‘নতুন সঙ্গী’ নিয়ে বেড়াতে গিয়েছেন সুজানা! নিশ্চিত না হলেও সবার একটাই প্রশ্ন, কে এই যুবক?

চ্যানেল আই অনলাইনের কাছেও বিষয়টি পুরোপুরি পরিষ্কার করলেন না সুজানা। বললেন, ‘আমার সঙ্গে কে এটা এখন জানাতে চাচ্ছি না। চমক হিসেবে থাক। অনেকেই দেখলাম সজলের নাম বলছেন। কিন্তু আমি এখনই পুরোপুরি জানাতে চাই না। শুধু এতটুকুই বলবো, কোনো ব্যক্তিগত কাজ নয়, একটি শুটিং’র দৃশ্য এটি। কিন্তু কাজটা পুরোপুরি শেষ হয়নি। বৃষ্টি বাগড়া দিয়েছে। আগামী মাসে আবার শুটিং হবে।

সুজানা বলেন, প্রায় সাতমাস পর কাজে ফিরলাম। ‘সুজানাস ক্লোজেট’ নামে একটি ফ্যাশন হাউজ চালু করেছি কয়েকমাস আগে। ওইটা ঠিকমত দেখভাল করতে গিয়ে সময় লেগেছে। এর কারণে অনেকেই মনে করে পোশাকের ব্যবসায় নেমেছি বলে মিডিয়া ছেড়ে দিয়েছি। কিন্তু এমনটা নয়। একটা নতুন ব্যবসা ঠিকমত চালাতে গেলে অনেক শ্রম দিতে হয়। আমারও তাই করতে হয়েছে। ভালো কাজ পেলে আমি না করি না। অনেকদিন পর একটি ভালো কাজ পেয়েছি বলে করেছি। কিছুদিনের মধ্যে বিস্তারিত জানতে পারবেন সবাই। ততদিন পর্যন্ত একটু রহস্য থাকুক না ক্ষতি কি!

SHARE