Home বিনোদন আংটি পরা কি তবে নতুন সংকেত দিচ্ছে !

আংটি পরা কি তবে নতুন সংকেত দিচ্ছে !

123
SHARE

কক্সবাংলা ডটকম(৭ জুলাই) :: প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস প্রেম করছেন, এটা আর লুকানো খবর না। গত মে মাসে জনসম্মুখে তারা এভাবেই উপস্থিত হয়েছেন যে, কারো আর বুঝতে অসুবিধা হয়নি, এ দুই তারকার মধ্যে সম্পর্ক জমাট বেঁধেছে।

একসঙ্গে ঘুরতে দেখা গেছে তাদের অনেকবারই। এমনকি দুজনই দুজনের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ পর্বও শেষ করেছেন। জোনাস তো ভারতে এসেছিলেনও শুধু পিসির মায়ের সঙ্গে দেখা করতে।

এসব খবর এখন বলিউডের বাতাসে ঘুরে বেড়াচ্ছে। সেসঙ্গে নতুন আরো একটি খবরও বেশ চাউর হয়েছে সম্প্রতি। সেটি হচ্ছে, প্রিয়াংকা আর নিক দুজনই নাকি দুজনের আঙুলে লাগিয়েছেন একই রকম স্বর্ণের আংটি। তবে কি বিষয়টা আরো অনেকটুকুই গড়িয়েছে! এমনটাই ভাবনা এখন ভক্তদের।

দুজনেরই ডান হাতের আঙুলে রয়েছে একই রকম আংটি। নিক জোনাসের ডান হাতের আঙুলে পরিহিত আংটি চোখে পড়েছে সবার গত ৮ জুন জন এফ কেনেডি এয়ারপোর্টে। অন্যদিকে প্রিয়াংকার আঙুলে পরিহিত আংটিটি নজরে এসেছে আরো পরে। ২২ জুন নিক যখন পিসির সঙ্গে ভারতে আসেন, তখনই পাপারাজ্জিদের তোলা বিভিন্ন ছবিতে দেখা যায় বলিউড এ অভিনেত্রীর ডান হাতের আঙুলে একই রকম স্বর্ণের আংটি।

সব মিলিয়ে এ দুজনের মিলিয়ে আংটি পরার ঘটনা কাকতালীয় হতেই পারে। তবে এটাও উড়িয়ে দেয়া যায় না যে, নতুন খবর আসছে প্রিয়াংকাভক্তদের জন্য।

সূত্র : পিপল ডটকম

SHARE