কক্সবাজার পৌরসভার অবহেলিত সকল ওয়ার্ড আধুনিকায়ন করা হবে : মেয়র প্রার্থী মুজিবুর রহমান

Mujib-pic-1.jpg

সংবাদ বিজ্ঞপ্তি(৮ জুলাই) :: কক্সবাজার পৌরসভার বৃহত্তর ৯নং ওয়ার্ড এলাকায় দিনব্যাপী গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান।

রোববার সকাল থেকে মহেশখালীয়া পাড়া, দক্ষিণ ঘোনার পাড়া, বৈদ্যঘোনা, গোলদীঘির পাড়, মহাজের পাড়া, স্টেডিয়াম পাড়া, বাদশা ঘোনা ও বাচামিয়ার ঘোনাসহ বিভিন্ন এলাকায় সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করেন তিনি।

এসময় পুরো ওয়ার্ডের সর্বত্র বিরাজমান সমস্যাগুলো চিহ্নিত করার পাশাপাশি এলাকার নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করনে প্রতিশ্রুতি দেন জননেতা মুজিব। গণসংযোগকালে শত শত নারী-পুরুষের ডল নামে।

পরে ৫টি নির্বাচনী অফিস উদ্বোধন করেন নৌকার প্রার্থী মুজিবুর রহমান। বিশেষ করে ৯নং ওয়ার্ড পাহাড় অধ্যুসিত এলাকা হওয়ায় সেখানে বসবাসকারী বাসিন্দাদের স্থায়ী এবং নিরাপদ আবাসনের ব্যবস্থা গ্রহন করার উপর গুরুত্বারূপ করেন সরকারী দল তথা আওয়ামী লীগ মনোনিত এই প্রার্থী।

এসময় মুজিব চেয়ারম্যান কয়েকটি পথসভা ও অফিস উদ্বোধনকালে বলেন, ভূমিহীন অসহায় মানুষদের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকার সবসময় ছিলেন, এখনো আছেন এবং আগামীতেও থাকবেন।

তাই উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে এলাকার শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা ও ড্রেনেজ সমস্যার সমাধানসহ নিজেদের জীবনযাত্রার সার্বিক উন্নয়ন নিশ্চিত করার অনুরোধ জানান মুজিবুর রহমান চেয়ারম্যান।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, পৌর আওয়ামীলীগ নেতা হাজী এনামুল হক, মহেশখালীয়া পাড়া সমাজ কমিটির সভাপতি মমতাজ সওদাগর, শামসুল আলম, দক্ষিণ ঘোনারপাড়া সমাজ কমিটির সভাপতি মনজুর আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রহিম উদ্দিন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনছারী, আবুল বশর, নুর মোহাম্মদ, আবদুল করিম, শামসুল আলম, হামিদ হোসেন, রফিকুল ইসলাম, সাইফুদ্দিন, নাসির উদ্দিন, ডালিম বড়–য়া, নুর মোহাম্মদ, দীপক দাশ, নাজমুল হক, রুহুল কাদের ভুট্টো, মেজবাহ উদ্দিন কবির, এড.আবুল হোসেন ও পৌর আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন ও এবি ছিদ্দিক খোকনসহ অসংখ্য সমাজসেবক ও স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ।

Share this post

PinIt
scroll to top