Home কক্সবাজার নাইক্ষ্যংছড়ির আইন-শৃংখলা বিষয়ক সভায় ইউএনও : ডাকাতি-অপহরণ সমস্যা দ্রুত সমাধান হবে

নাইক্ষ্যংছড়ির আইন-শৃংখলা বিষয়ক সভায় ইউএনও : ডাকাতি-অপহরণ সমস্যা দ্রুত সমাধান হবে

77
SHARE

মাঈনুদ্দিন খালেদ,নাইক্ষ্যংছড়ি(৯ জুলাই) :: পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আইন শৃঙ্খলা বিষয়ক সভা সোমবার (৯ জুলাই) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলায় সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি ব্যাপক আলোচনার ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি বলেন, নাইক্ষ্যংছড়িতে অপহরণ-ডাকাতি থেকে শুরু করে সব বিষয়ে তিনি শুনেছেন এবং জেনেছেন।

এসব বিষয় তিনি উর্ধ্বতন প্রশাসনকে অবহিত করবেন এবং খুব দ্রুত সময়ে সমস্যা সামাধানের চেষ্টা করা হবে । এ সময় তিনি আইন-শৃংখলা রক্ষার দায়িত্বে থাকা সংশ্লিষ্টদেরকে আরো বেশী সক্রিয় ভূমিকা পালনের পরামর্শ দেন তিনি।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন।

বক্তব্য রাখেন, পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, থানা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) জায়েদ নুর,উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ শফি উল্লাহ, সাধারন সম্পাদক মোঃ ইমরান মে¤॥^ার, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, দৌছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান বাহান মার্মা প্রমুখ।

মাসিক আইন শৃঙ্খলা সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গোয়েন্দা সংস্থার লোকজন সহ গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

SHARE