Home বিনোদন জাস্টিন বিবারের জীবনসঙ্গী হলেন মডেল হেইলি !

জাস্টিন বিবারের জীবনসঙ্গী হলেন মডেল হেইলি !

118
SHARE

কক্সবাংলা ডটকম(৮ জুলাই) :: শত শত তরুণীর হৃদয় ভেঙে দিয়ে নিজের কাঙ্ক্ষিত জীবনসঙ্গী বেছে নিলেন কানাডিয়ান পপস্টার জাস্টিন বিবার।

যুক্তরাষ্ট্র ভিত্তিক সংবাদ মাধ্যমগুলো বলছে, গত শনিবার বাহামার একটি রিসোর্টে এ সংগীতশিল্পীর সঙ্গে বাগদান হয়ে গেছে মার্কিন মডেল হেইলি বল্ডউইনের। যদিও আনুষ্ঠানিকভাবে বিবার-হেইলি জুটি এ নিয়ে এখন পর্যন্ত কোনো বিবৃতি দেননি।

প্রকাশিত সংবাদগুলোর বরাতে জানা গেছে, ২৪ বছর বয়সী বিবার ও হেইলি বল্ডউইনের বাগদানের বিষয়টি যাতে ফাঁস না হয়, সেজন্য বাগদান অনুষ্ঠান শুরু হওয়ার আগে নাকি আমন্ত্রিত অতিথিদের ফোন বন্ধ রাখার অনুরোধ করেছিলেন জাস্টিনের নিরাপত্তারক্ষীরা।

বিবার-হেইলির বাগদানের সময় অনলাইনে বিবারের মা-বাবা অংশ নিয়েছিলেন। বিবারের বাবা জেরেমি, তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তাতে লিখেছেন, ‘জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য তারা আনন্দিত।’ শুধু তার বাবা নয়, মা টুইটারে ছেলেকে আশীর্বাদ করেছেন।

হেইলি বল্ডউইন আমেরিকান ভোগ, ম্যারি ক্লেয়ার ও সুবিখ্যাত বাজার-এর মতো ম্যাগাজিনের প্রচ্ছদের মডেল হয়েছেন। এছাড়া উল্লেখযোগ্যসংখ্যক মডেলিং ক্যাম্পেইন, মিউজিক ভিডিও ও টেলিভিশন শোয়ে পারফর্ম করেছেন। হেইলির বাবা অভিনেতা ও প্রযোজক স্টিফেন বল্ডউইন।

এরই মধ্যে বিবার-হেইলির বাগদানের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম তুমুল সরব হয়েছে। একজন নারী লিখেছেন, ‘সত্যিই যদি বিবারের সঙ্গে হেইলি বল্ডউইনের বাগদান হয়ে থাকে, তাহলে আমার হূদয় দুই টুকরো হয়ে গেল। এর একটি আমার জন্য, অন্যটি সেলেনা গোমেজের জন্য।’

সূত্র : বিবিসি

SHARE