Home কক্সবাজার পেকুয়ায় মাছ চাষীকে পিটিয়ে মোটর সাইকেল ছিনতাই

পেকুয়ায় মাছ চাষীকে পিটিয়ে মোটর সাইকেল ছিনতাই

97
SHARE

নাজিম উদ্দিন,পেকুয়া(১০ জুলাই) :: পেকুয়ায় মাছ চাষীকে পিটিয়ে মোটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ১০ জুলাই দুপুর ১২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ভোলাইয়াঘোনা কামাল চেয়ারম্যানের রাস্তার মাথায় মগনামা চকরিয়া সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা মাছ চাষীকে আহত অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত ব্যক্তির নাম মো: জহির(২৯)। তিনি পেশায় মৎস্য চাষী। উপজেলার সদর ইউনিয়নের গোঁয়াখালী উত্তরপাড়ার আবুল কালামের ছেলে বলে নিশ্চিত হওয়া গেছে। এ বিষয়ে তিনি পেকুয়া থানায় এজাহার প্রেরন করে।

এজাহার ও প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, ওই দিন দুপুরে জহির নিজ বাড়ি থেকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের সুতাচোরার দিকে যাচ্ছিলেন। সুতাচোরায় জহিরের যৌথ মালিকানাধীন চিংড়ি ঘের রয়েছে। মোটরসাইকেল যোগে তিনি ঘেরে যাচ্ছিলেন।

পথিমধ্যে ভোলাইয়াঘোনা কামাল চেয়ারম্যানের রাস্তার মাথা নামক স্থানে পৌছলে পূর্ব থেকে উৎপেতে থাকা একই এলাকার শফি আলমের ছেলে মো: শওকত, আমির আলীর ছেলে মো: সুজন, মৃত শহিদের ছেলে নুরুল আলমসহ দুবৃর্ত্তরা তাকে গতিরোধ করে।

এ সময় তাকে পিটিয়ে মোটরসাইকেল, নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। মো: জহির জানায়, তারা চুরি চামারীর সাথে জড়িত। আমি বাড়ি থেকে ঘেরে যাচ্ছিলাম। পকেটে টাকা ছিল সেটি নিশ্চিত ছিল তারা। সড়কে দাড়িয়ে লোহার রড নিয়ে আমাকে আক্রমন করে। তারা নাশকতা মামলার আসামী। সড়কে চুরি চামারীতে লিপ্ত।

SHARE