Home কক্সবাজার চকরিয়ায় কার গাড়ির ভিডিও বক্স থেকে ইয়াবা উদ্ধার, চালক গ্রেপ্তার

চকরিয়ায় কার গাড়ির ভিডিও বক্স থেকে ইয়াবা উদ্ধার, চালক গ্রেপ্তার

169
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(১০ জুলাই) :: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় হাইওয়ে পুলিশের তল্লাসি অভিযানে এবার প্রাইভেট কারগাড়ির ভিডিও বক্স থেকে সাড়ে চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় পাচারকাজে জড়িত থাকার অভিযোগে গাড়িটির চালক রতন রায় (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার বিকেল আড়াইটার দিকে সড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ আমতলী এলাকা থেকে গাড়িসহ চালককে গ্রেফতার করে হাইওয়ে পুলিশ। গ্রেফতারকৃত রতন রায় চট্টগ্রামের সন্ধীপ উপজেলার মুসাপুর এলাকার নারায়ন শীলের ছেলে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি নুরে আলম পলাশ বলেন, মঙ্গলবার বিকেলে মহাসড়কে যানবাহন তল্লাসি অভিযানে ছিলেন হাইওয়ে পুলিশের একটিদল।

ওইসময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কারগাড়িটি (ঢাকা মেট্রো গ ১৪-৩৭৫৬) সিগন্যাল দিয়ে থামিয়ে তল্লাসি করা হয়।

তিনি বলেন, তল্লাসিকালে চালকের আসনে থাকা ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে করে পুলিশ সদস্যরা পুনরায় গাড়িটি তল্লাসি করেন। এক পর্যায়ে চালকের সামনের আয়নার নীচের ডেস্ক বোর্ডে ভিডিও বক্সের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থা থেকে সাড়ে চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

SHARE