Home কক্সবাজার কক্সবাজার পৌরসভার ১,২ ও ৩ ওয়ার্ডে জনপ্রিয়তার র্শীষে শাহেনা আকতার পাখি

কক্সবাজার পৌরসভার ১,২ ও ৩ ওয়ার্ডে জনপ্রিয়তার র্শীষে শাহেনা আকতার পাখি

133
SHARE

সাইফুল ইসলাম(১২ জুলাই) :: আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ যতোই ঘনিয়ে আসছে ততোই বেড়েছে প্রার্থীদের প্রচারণা। ভোটরদের মন জয়ে নির্ঘুম রাত কাটাচ্ছেন প্রার্থীরা।

১,২ ও ৩ নং ওয়ার্ডে এবার সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হয়েছেন পাঁচজন। প্রার্থীদের মধ্যে জয়নপ্রিয়তার শীর্ষে রয়েছেন (আনারস) প্রতীক নিয়ে শাহেনা আকতার পাখি। এমনকি অন্যান্য প্রার্থীদের চেয়ে তিনি প্রচারণায় এগিয়ে রয়েছেন বলে জনমনে শুনা যাচ্ছে।

তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আগেই গরবী দুঃখী মেহনতি মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবে বলে প্রতিশ্রুতি দিচ্ছেন। এলাকায় প্রচারণা ও উন্নয়নে উজাড় করে দিয়েছেন নিজেকে।

জানা যায়, আনারস প্রতীক নিয়ে তিনি নেমে পড়েন নির্বাচনী প্রচারণায়। ইতোমধ্যে তিনি ১,২ ও ৩ ওয়ার্ডের প্রায় স্থানের ভোটারদের মন জয় করার চষে বেড়াচ্ছেন। প্রচারণাকালে তিনি ভোটারদের অভূতপূর্ব সাড়া পেয়েছেন।

সাধারণ ভোটাররা জানান, অতিথিতের ভুল আর করবো না। এবার নতুন মুখ দেখতে চাই তাঁরা। যে জনগণের পাশে সুখ-দুঃখে থাকবে তাকেই ভোট দিবো। শাহেনা আকতার পাখি ততমধ্যে অন্যতম। এলাকার উন্নয়নে তিনি ব্যাপক ভূমিকা রাখতে পারবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করছেন ভোটারদের কাছে।

প্রার্থী শাহেনা আকতার পাখি বলেন, আমি নির্বাচিত হলে এই অবহেলিত ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাড় করাবো। বিশেষ করে আধুনিক ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা সমস্যার সমাধান ও পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। আমি প্রতিশ্রুতি দিচ্ছি জয় হলে আজীবন গরীব, দু:খী ও মেহনতী মানুষের পাশে থাকবো, ইনশাআল্লাহ।

SHARE