Home কক্সবাজার বিএনপি সরকারই কক্সবাজার পৌরসভাকে ‘এ’ গ্রেডে উন্নীত করেছিল : মেয়র প্রার্থী রফিকুল...

বিএনপি সরকারই কক্সবাজার পৌরসভাকে ‘এ’ গ্রেডে উন্নীত করেছিল : মেয়র প্রার্থী রফিকুল ইসলাম

135
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(১২ জুলাই) :: পৌরসভা নির্বাচনের বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী রফিকুল ইসলাম বলেছেন, কারাবন্দি খালেদা জিয়াকে মুক্ত করতে নির্ভয়ে ধানের শীষে ভোট দিন। কারণ বিএনপি সরকারই কক্সবাজার পৌরসভাকে ‘এ’ গ্রেডে উন্নীত করেছিলেন। জমি বরাদ্দ দিয়ে বর্তমান পৌরভবন খালেদা জিয়াই উপহার দিয়েছিলেন। এমনিভাবে কক্সবাজারের অধিকাংশ উন্নয়ন বিএনপি আমলে হয়েছিল।

বৃহস্পতিবার (১২জুলাই) পৌরসভার হাশেমিয়া মাদ্রাসা এলাকা, গরুরহালদা, সাহিত্যিকা পল্লী, মাইট্টাতলী, পশু হাসপাতাল এলাকা, ফতেংঘাটা এলাকায় রফিকুল ইসলামের গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

এসব এলাকায় গেলে রফিকুলকে দেখতে নারী-পুরুষ ও বৃদ্ধসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ছুটে আসেন। এসময় সবাই ধানের শীষে ভোট দেয়ার জন্য ওয়াদাবদ্ধ হন।

খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে রফিকুল ইসলাম আরো বলেন, ‘জিয়া পরিবারই এই দেশের উন্নয়নের প্রতীক। খালেদা জিয়ার সরকার উন্নয়নের ছোঁয়া লাগিয়ে কক্সবাজারকে বিশ্বের দরবারের পরিচিত করেছিলেন। যার বদৌলতে আজ সারা বিশ্ব কক্সবাজারকে এক নামে চেনে। সরকার ঈর্ষান্বিত হয়ে মিথ্যা মামলায় সাজানো সাজা দিয়ে খালেদা জিয়াকে কারাগারের অন্ধ প্রকোষ্টে আটকে রেখেছে। তাই খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে তরান্বিত করতে ধানের শীষে ভোট দিন।’

গণসংযোগ ও পথসভায় আরো সাথে ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মমতাজুল ইসলাম, ঈদগাঁও উপজেলা বিএনপির সভাপতি শহীদুর রহমান শহীদ, সাধারণ সম্পাদক শওকত আলম, এড. আবু ছিদ্দিক ওসমানী, আবদুস সালাম, অধ্যাপক সাইফুল আলম, যুবদল নেতা মোহাম্মদ আলমগীর, কামাল হোসেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি জহিরুল ইসলাম, স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদ এড. শামীম আরা স্বপ্নার নেতৃত্বে ফুলবাগ সড়ক, আছিমন পেশকারপাড়া, উত্তর টেকপাড়ায় রফিকুল ইসলামের সমর্থনে গণসংযোগ করা হয়। এসময় তাঁর সাথে ছিলেন জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, বিএনপি নেতা মোহাম্মদ আলী, রুহুল আমিন, এড. ফিরোজ, নাজিম উদ্দীন, হাজী আবদুর রহিম, আবদুল্লাহ আল ফারুক ডালিম, নূরুল ইসলাম, মোহাম্মদ মুরাদ, শাহাব উদ্দীন, ছৈয়দ আকবর সুমন, একরাম ও জালাল প্রমুখ।

এছাড়াও পৌরসভার কলাতলী, লাইটহাউস, উত্তর নুনিয়াছড়া, ঘোনাপাড়া, বৈদ্যঘোনা, পাহাড়তলী, কুতুবদিয়াপাড়ায় স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতারা ধানের শীষের পক্ষে গণসংযোগ ও প্রচারণা চালান।

সন্ধ্যায় বাহারছড়ায় গোল চত্বরে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।

এসময় উপস্থিত ছিলেন- পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক এড. আবদুল কাইয়ুম, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

SHARE