Home কক্সবাজার রামুর স্বেচ্ছাসেবকলীগ নেতা রমিজ আহমদ হত্যা মামলার প্রধান আসামী মুবিনুল গ্রেফতার

রামুর স্বেচ্ছাসেবকলীগ নেতা রমিজ আহমদ হত্যা মামলার প্রধান আসামী মুবিনুল গ্রেফতার

115
SHARE

সোয়েব সাঈদ,রামু(১৩ জুলাই) :: রামুর জোয়ারিয়ানালা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন্ আহবায়ক রমিজ আহমদ হত্যা মামলার প্রধান আসামী মুবিনুল হককে গ্রেফতার করেছে পুলিশ।

রামু থানার ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (১৩ জুলাই) ভোরে কুমিল্লা জেলার ক্যান্টনমেন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

ওসি তদন্ত মিজানুর রহমান ছাড়াও রামু থানার উপ-পরিদর্শক প্রভাত, উপ-পরিদর্শক মুহসিন এ অভিযানে অংশ নেন। গ্রেফতারকৃত মুবিনুল হক জোয়ারিয়ানালা উত্তর মিঠাছড়ি উত্তর পাড়া এলাকার নজির আহমদের ছেলে।

বহুল আলোচিত রমিজ আহমদ হত্যা মামলার প্রধান আসামী মুবিনকে গ্রেফতারের খবরে এলাকার জনসাধারণ উল্লাস প্রকাশ করেছে। উল্লসিত জনতা তাকে গ্রেফতার করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছে এবং মামলার সকল আসামীদের সহসা গ্রেফতারের দাবি জানিয়েছে। এলাকাবাসী এ মামলার সকল আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

রামু থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান রমিজ হত্যা মামলার প্রধান আসামী মুবিনুল হককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, হত্যাকান্ডের পর থেকে পুলিশ মুবিন সহ সকল আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। পর্যায়ক্রমে সকল আসামী গ্রেফতার করা হবে।

উল্লেখ্য গত ১ জুলাই রাতে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি আশকরখিল কালুর দোকান স্টেশনে গ্রাম্য শালিস চলাকালে স্বেচ্ছাসেবকলীগ নেতা রমিজ আহমদকে ছুরিকাঘাত করা হত্যা করা হয়। এ ঘটনায় নিহত রমিজ আহমদের ছোট ভাই ছাবের আহমদ বাদী হয়ে গত ৪ জুলাই ৭ জনকে আসামী করে রামু থানায় মামলা করেন।

SHARE