Home কক্সবাজার চকরিয়ায় স্কুলছাত্রী হ্যাপীর হদিস মিলছেনা : পরিবারে চরম উৎকন্ঠা

চকরিয়ায় স্কুলছাত্রী হ্যাপীর হদিস মিলছেনা : পরিবারে চরম উৎকন্ঠা

139
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(১৩ জুলাই) :: চকরিয়া উপজেলার পশ্চিমবড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চর্তুথ শ্রেণীতে পড়–য়া ছাত্রী জুন্মুন আক্তার হ্যাপী (১০) গত ৫ জুলাই সকালে বিদ্যালয়ে গিয়ে আটদিন ধরে নিখোঁজ রয়েছে। তাঁর সন্ধানে পরিবার সদস্যরা বিভিন্নস্থানে তল্লাসি চালালেও তাঁর হদিস মিলছেনা।

এ অবস্থায় মা-বাবাসহ পরিবার সদস্যরা চরম উদ্বেগ-উৎকন্ঠায় পড়েছেন। এঘটনায় হ্যাপীর পিতা দরবেশকাটা উত্তরপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে নাছির উদ্দিন গতকাল ১৩ জুলাই চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী (৫৬০) রুজু করেছেন।

নাছির উদ্দিন জানান, তাঁর শিশু মেয়ে জুন্মুন আক্তার হ্যাপী স্থানীয় দরবেশকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চর্তুথ শ্রেণীতে লেখাপড়া করছেন। প্রতিদিনের মতো হ্যাপী গত ৫ জুলাই সকালে বাড়ি থেকে বই-খাতা স্কুলব্যাগে নিয়ে হেটে বিদ্যালয়ের উদ্দেশ্যে গেলেও সেদিন থেকে আর বাড়ি ফিরেনি। এরপর আত্মীয় স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে সন্ধান করেও অদ্যবদি শিক্ষার্থী হ্যাপীর খোঁজ পাওয়া যাচ্ছেনা।

নাছির উদ্দিন তাঁর শিশুটির কেউ সন্ধান পেলে ০১৮২৯২২০৩৯৫ নাম্বার মোবাইলে জানানোর জন্য বিনয়ের সঙ্গে অনুরোধ করেছেন।

হ্যাপীর শাররীক বর্ণনা তুলে ধরে নাছির উদ্দিন জানান, নিখোঁজ হওয়ার সময় হ্যাপীর পরণে বিদ্যালয়ের ড্রেস সবুজ ও গোলাপী রংয়ের পোষাক পরিহিতা ছিল, তাঁর গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার। শিশুটি চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলতে পারদর্শী বলে জানান তাঁর বাবা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বিদ্যালয়ে যাওয়ার পথে শিশু ছাত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় তাঁর বাবা থানায় একটি জিডি করেছেন। পুলিশের পক্ষ থেকে শিশুটিকে উদ্ধারে সর্বাত্তকভাবে চেষ্ঠা করা হবে।

SHARE