Home কক্সবাজার টেকনাফে উদ্ধারকৃত লাশদ্বয়ের দাফন সম্পন্ন : মামলা প্রক্রিয়াধীন

টেকনাফে উদ্ধারকৃত লাশদ্বয়ের দাফন সম্পন্ন : মামলা প্রক্রিয়াধীন

107
SHARE

হুমায়ূন রশিদ,টেকনাফ(১৪ জুলাই) :: টেকনাফে পাহাড়ী খাল হতে জবাই করাসহ উদ্ধারকৃত ২লাশ পোস্টমর্টেম শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, ১৪ জুলাই বাদে আছর উপজেলার হ্নীলার লেদা কেন্দ্রীয় গোরস্থানে ৮নং ওয়ার্ড মেম্বার নুরুল হুদার ছোট ভাই ও মরহুম আবুল কাশেমের পুত্র শামসুল হুদা (২৮) এবং লেদা অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের ২৫৪ নং রোমের বাসিন্দা রশিদ আহমদ প্রকাশ লাল বুইজ্জার পুত্র রহিমুল্লাহ (২৩) এর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

দুপুর আড়াই টারদিকে পোস্টমর্টেম শেষে তাদের মৃতদেহ বাড়িতে আনা হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত শামসুল হুদা হত্যাকান্ডের ব্যাপারে মামলা দায়ের করা হয়নি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) এসএম আতিক উল্লাহ জানান, লাশ দাফনের পর নিহত শামসুল হুদার পরিবারের পক্ষ থেকে রাতে থানায় মামলা করতে আসার বিষয়টি অবহিত করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ জুলাই সকালে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ের পশ্চিমে খালে ভাসমান অবস্থায় লাশ দুইটি দেখতে পেয়ে লোকজনকে খবর দেয়। লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে পোস্ট মর্টেমের জন্য উদ্ধার করে নিয়ে যায়।

SHARE