Home কক্সবাজার গণতন্ত্র ও স্বাধীনতার প্রতীক ধানের শীষে ভোট দিন : রফিকুল ইসলামের গণসংযোগ...

গণতন্ত্র ও স্বাধীনতার প্রতীক ধানের শীষে ভোট দিন : রফিকুল ইসলামের গণসংযোগ ও পথসভায় কাজল

132
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(১৫ জুলাই) :: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল এবং জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর নেতৃত্বে শহরের প্রধান সড়কের বিএনপি মনোনিত প্রার্থী রফিকুল ইসলামের পক্ষে ধানের শীষের সমর্থনে গণসংযোগ ও পথসভা করা হয়েছে। উক্ত গণসংযোগ ও পথসভায় বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক অংশ নেয়।

এময় লুৎফুর রহমান কাজল বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র ফিরিয়ে এনেছিলেন। তিনি তা করেছিলেন বলে বাংলাদেশ গণতান্ত্রিক ধারায় অনেক এগিয়ে এসেছিল। কিন্তু আওয়ামী লীগ সে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে স্বৈরশাসন কায়েম করেছে।

এতে দেশের মানুষ আজ বাকস্বাধীনতা হারিয়ে নিরাপত্তাহীনতায় মানবেতর জীবন কাটাচ্ছে। এই বন্দীদশা থেকে মুক্ত হওয়ার জন্য ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।’

গণসংযোগকালে প্রধান সড়কের আশেপাশের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, বিপণী বিতানসহ অন্যান্য প্রতিষ্ঠানের লোকজন গণসংযোগে ভিড় জমান। এসময় রাস্তার দু’পাশের পথচারীরা করতালি দিয়ে তাদেরকে অভ্যর্থণা জানান এবং ধানের শীষ বিজয়ী হবে এমন আওয়াজ তুলেন। সেখানে লুৎফুর রহমান কাজল ব্যবসায়ী ও পথচারী এবং সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

গণসংযোগ ও পথসভায় তাদের সাথে আরো ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপা, সহ-সভাপতি মমতাজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আকতারুল আলম, পৌর বিএনপির সাধারণ সম্পাদাক রাশেদ মোহাম্মদ আলী, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, ঈদগাঁও সাংগঠনিক উপজেলার সভাপতি শহীদুর রহমান শহীদ ও সাধারণ সম্পাদক শওকত আলম, রামু উপজেলা বিএনপির সভাপতি সাইফুল আলম চেয়ারম্যান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, সাংগঠনিক সম্পাদক আমীর আলী, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল ও সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, জেলা বিএনপির সদস্য মুজিবুল হক মিয়াজী, গোলাম কাদের মাস্টার, মোস্তফা কামাল, ফরিদুল ইসলাম চেয়ারম্যান, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম ও সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ হাবিব, শহর যুবদলের সভাপতি মাস্টার জসিম উদ্দীন, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক এনাম ও সাধারণ সম্পাদক আল আমিন এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও কুতুবদিয়া পাড়া, এসএম পাড়া, পাহাড়তলী, লাইটহাউস পাড়া, ঘোনার পাড়া, বৈদ্যঘোনা, এবিসিঘোনা, কলাতলী, টেকপাড়া, বাহারছড়ায় স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী গণসংযোগ ও ধানের শীষের প্রচারপত্র বিলি করেন।

SHARE