Home কক্সবাজার কুতুবদিয়া বেড়িবাঁধের ভাঙ্গা অংশগুলো পরিদর্শন করলেন ইউএনও

কুতুবদিয়া বেড়িবাঁধের ভাঙ্গা অংশগুলো পরিদর্শন করলেন ইউএনও

281
SHARE

নজরুল ইসলাম,কুতুবদিয়া(১৭ জুলাই) :: কুতুবদিয়া যোগদানের প্রথম কর্মদিবস থেকে মাঠে নেমে পড়েছেন নব যোগদানকৃত ইউএনও মনোয়ারা বেগম। সম্প্রতি অমাবস্যার জোয়ারের প্লাবিত হওয়া কয়েকটি গুরুত্বপূর্ণ স্থান পরিদর্শন করেছেন তিনি। সাথে জেনে নিয়েছেন বেড়িবাঁধ নিমার্ণের অগ্রগতির বিষয়েও।

১৭ জুলাই (মঙ্গলবার) সকাল ১১টার দিকে উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের কাইছার পাড়া ও আকবর বলীর ঘাট এলাকা পরিদর্শন করতে গিয়ে সরাসরি কথা বলেছেন স্থানীয় বাসিন্দাদের সাথে।

এসময় বাসিন্দাদের সুখঃদুখের খবর নেন তিনি। সেখানে অনেকক্ষণ সময় স্থানীয়দের সাথে কথা বলে কাটিয়েছেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনোয়ারা বেগম বলেন, ১৬ জুলাই রাতে কুতুবদিয়া প্লাবিত হওয়ার একটি খবরে ওই রাতেই বেরিয়ে পড়ি স্থানগুলো পরিদর্শন করতে। কিন্তু তেমন কিছু চোখে পড়েনি।

তাই (১৭ জুলাই) স্ব-চুক্ষে দেখতে বেরিয়েছি। প্রত্যেকটি এলাকার স্থানীয়দের সাথে কথাও বলেছি। তবে তেমন কিছু হয়নি বলে জানিয়েছেন স্থানীয়রা।

তিনি বলেন, উত্তর ধুরুং কাইছার পাড়া এলাকার স্থানীয়রা জানিয়েছেন ওই এলাকায় পানি উন্নয়ন বোর্ডের ইমার্জেন্সী ওয়ার্কের ধীর গতির কারনে নিয়মিত জোয়ার-ভাটা চলছে। পরে তিনি উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের বায়ু বিদ্যুৎ এলাকা ও কাহার পাড়াসহ কয়েকটি স্থান পরিদর্শন করেন।

এসময় ইউএনও’র সাথে ছিলেন, কুতুবদিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, বাংলাদেশ নেভীর তত্বাবধানে কাজ করা বেড়িবাঁধ নির্মাণে নিযুক্ত কোম্পানীর একজন প্রতিনিধি।

SHARE