Home বিনোদন বলিউডে সর্বোচ্চ আয়ে সালমানকে টপকে গেলেন অক্ষয়

বলিউডে সর্বোচ্চ আয়ে সালমানকে টপকে গেলেন অক্ষয়

133
SHARE

কক্সবাংলা ডটকম(১৮ জুলাই) :: বলিউডে যদি একজন ‘বজরঙ্গি ভাইজান’ থাকেন, তাহলে আরেকজন ‘খিলাড়ি কুমার’ও আছেন। এ দুজন সুপারস্টার ফোর্বসের করা এ বছরের সেরা ১০০ উপার্জনকারী তারকার তালিকায় অবস্থান করে নিয়েছেন।

বলা হচ্ছে, সালমান খান ও অক্ষয় কুমারের কথা। ফোর্বসের এ বছরের প্রকাশিত তালিকায় বিশ্বের সর্বোচ্চ অর্থ উপার্জনকারী তারকাদের মধ্যে অক্ষয়ের অবস্থান ৭৬তম, অন্যদিকে সালমান রয়েছেন ৮২তম অবস্থানে।

মজার ব্যাপার হলো, নিয়মিত দেখা গেলেও এবার শাহরুখ খান বাদ পড়েছেন ফোর্বসের এ তালিকা থেকে। তালিকার শীর্ষে অবস্থান করছেন বক্সার ফ্লয়েড মেওয়েদার জুনিয়র। তার মোট আয়ের পরিমাণ ২৮৫ মিলিয়ন ডলার বা ১ হাজার ৯৪৬ কোটি রুপি।

ফোর্বসের সূত্র অনুযায়ী, ৫০ বছর বয়সী অভিনেতা অক্ষয় কুমারের মোট আয় ৪০ দশমিক ৫ মিলিয়ন ডলার বা ২৭৬ কোটি রুপি। ফোর্বস বলছে, এ আয়ের অন্যতম উৎস হলো, সামাজিক সচেতনতামূলক বেশকিছু প্রজেক্টে এ অভিনেতা কাজ করেছেন। এর মধ্যে রয়েছে তার অভিনীত সচেতনতামূলক ছবি ‘এক প্রেম কথা’ ও ‘প্যাডম্যান’।

সালমান খানের মোট আয় ৩৭ দশমিক ৭ মিলিয়ন ডলার বা ২৫৭ কোটি রুপি। ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমা, সুজুকি মোটরবাইকের মতো বেশকিছু বিজ্ঞাপন থেকে তিনি এ অর্থের উল্লেখযোগ্য অংশ আয় করেছেন।

ফোর্বসের এ তালিকার দ্বিতীয় অবস্থানে আছেন অভিনেতা জর্জ ক্লুনি, তৃতীয় অবস্থানে আছেন ব্যবসায়ী ব্যক্তিত্ব কাইলি জেনার। সংগীতশিল্পী কেটি পেরির অবস্থান ১৯, বিয়ন্সে ও জেকে রাউলিং আছেন যথাক্রমে ৩৫ ও ৪২তম অবস্থানে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

SHARE