Home শীর্ষ সংবাদ প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা আজ

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা আজ

140
SHARE

কক্সবাংলা ডটকম(২১ জুলাই) :: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে আজ শনিবার বিকাল ৩টায় গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে ব্যাপক জনসমাগম ঘটানোর টার্গেট নিয়েছে দলটি।

মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উেক্ষপণ, বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ, অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড এবং সর্বশেষ ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জন করায় শেখ হাসিনাকে এ সংবর্ধনা দেওয়া হচ্ছে।

দলীয় কর্মসূচি হলেও এদিন সরকারের জনপ্রিয়তার জানান দিতে লোকে লোকারণ্য ঘটানো হবে। ইতোমধ্যে এ লক্ষ্যে প্রয়োজনীয় সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে নেতাকর্মীদের।

জানা গেছে, আজ বড় ধরনের রাজনৈতিক শোডাউন করতে মুক্তিযুদ্ধের চেতনা ধারণকারী সব শ্রেণি-পেশার মানুষের উপস্থিতি নিশ্চিত করা হবে। সংবর্ধনায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের সব ইউনিটের নেতাকর্মীদের অংশগ্রহণ থাকবে।

ঢাকা ও ঢাকার বাইরের সংসদ সদস্য ছাড়াও সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরাও মিছিল সহকারে সমাবেশে যোগ দেওয়ার প্রস্তুতি নিয়েছেন। বিকাল ৩টায় সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে দুই সপ্তাহ ধরে ধারাবাহিকভাবে বৈঠক হয়েছে।

এ দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা প্রদান উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে রাজধানী। নগরীর বিভিন্ন গুরত্বপূর্ণ সড়কে আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা, প্রধানমন্ত্রীর সাফল্যগাথা তুলে ধরে বিলবোর্ড-প্ল্যাকার্ড ও আলোকসজ্জার আয়োজন করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে রেকর্ড সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি ঘটবে।

SHARE