Home কক্সবাজার হুমকিতে ভয় পাবেন না, ধানের শীষের বিজয় সুনিশ্চিত : লুৎফুর রহমান কাজল

হুমকিতে ভয় পাবেন না, ধানের শীষের বিজয় সুনিশ্চিত : লুৎফুর রহমান কাজল

134
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(২০ জুলাই) :: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল বলেছেন, বিএনপি নেতাকর্মীদের সাজানো ও মিথ্যা মামলা দিয়ে এলাকাছাড়া করে নির্বাচনী কার্যক্রম দূরে রাখলেও ধানের শীষের ভোট কমবে না। বরং আরো বাড়ছে। কারণ কক্সবাজার পৌরসভার মানুষ অনেক সচেতন।

ষড়যন্ত্রকারীদের এই নীল নকশার পরিকল্পনার ভোটারসহ সবাই বুঝে গেছে। ভোটারদের বলছি, আপনারা কোনোভাবে ভয় পাবেন না। নিশ্চিন্ত থেকে ধানের শীষে ভোট দেয়ার জন্য প্রস্তুত থাকুন। ধানের শীষের বিজয় সুনিশ্চিত।

শুক্রবার (২০জুলাই) কক্সবাজার পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী রফিকুল ইসলামের ধানের শীষের সমর্থনে বড়বাজার এবিসি সড়ক, বদরমোকাম, পেশকার পাড়া, ঘোনাপাড়া, বৈদ্যঘোনা, মহেশখালীপাড়া, এন্ডারসন সড়ক, গোলদিঘীর পাড় রাখাইন পাড়া ও বাহারছড়ায় গণসংযোগ এবং পথসভায় তিনি একথা বলেন।

তাঁর সাথে আরো ছিলেন, সাবেক পৌর কমিশনার আবু জাফর ছিদ্দিকী, জেলা বিএনপির সহ-সভাপতি মমতাজুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ, সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহামদ, সদস্য এড. আবু ছিদ্দিক ওসমানী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, রামু উপজেলা বিএনপির সভাপতি সাইফুল আলম চেয়ারম্যান, ঈদগাঁও উপজেলা বিএনপির সভাপতি শহীদুর রহমান শহীদ ও সাধারণ সম্পাদক শওকত আলম, রামু উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মেরাজ আহামদ চৌধুরী মাহীন, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক সানা উল্লাহ আবু, সহ-সভাপতি মউসুদুর রহমান মাসুদ ও ফরিদুল আলম, পৌর যুবদলের সভাপতি আজিজুল হক সোহেল, পৌর শ্রমিকদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে রফিকুল ইসলাম ও পৌর বিএনপির সাধারণ রাশেদ মোহাম্মদ আলী নেতাকর্মীদের সাথে নিয়ে পেট্রোল পাম্প, মোহাজেরপাড়া, হাসপাতাল সড়ক, স্টেডিয়াম এলাকায় গণসংযোগ প্রচারপত্র বিলি করেন এবং সাধারণ ভোটারদের সাথে কুশলবিনিময়সহ নানা কথা বলেন।

অন্যান্যদের মধ্যে গণ সংযোগে অংশ নেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি জাহেদুল ইসলাম লিটন ও ফারুক আজম। এছাড়াও স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

SHARE