Home বিনোদন নিক জোনাস আর প্রিয়াংকা একত্রে বসবাসের চিন্তা

নিক জোনাস আর প্রিয়াংকা একত্রে বসবাসের চিন্তা

139
SHARE

কক্সবাংলা ডটকম(২২ জুলাই) :: শুরুটা অপ্রত্যাশিতভাবে, দৈবাৎ দেখা হয়েছিল দুজনার মেটগালা ২০১৭ অনুষ্ঠানে, শুরু ওখানেই। তারপর এক বছরের ব্যবধানে সে দেখা ক্রমেই তাদের আরো কাছে এনেছে। ২০১৮ মেটগালায় আবার তাদের দেখা। তবে এবার দুজন এসেছেন একসঙ্গে। আমেরিকান গায়ক, গীতিকার ও প্রযোজক নিক জোনাস আর বলিউডের শীর্ষ অভিনেত্রী প্রিয়াংকা চোপড়াকে এরপর ঘন ঘনই একসঙ্গে দেখা গেছে।

প্রায় নিয়মিতই মেমোরিয়াল ডেতে একসঙ্গে বেজবল দেখা কিংবা বন্ধুর ইয়টে ভ্রমণ— এসব কিছু তাদের চলমান উত্তুঙ্গ রোমান্সের কথাই বলছে। বোঝাই যাচ্ছে, তারা পরস্পরের প্রেমে মজেছেন। ভারতীয় মিডিয়া নিয়মিত খবর জানিয়ে গেছে। কিন্তু তাদের সম্পর্ক যে কতখানি গভীর হয়েছে, তা জানা যায় নিক জোনাসের নতুন এক আকাঙ্ক্ষায়। প্রেমের বাঁধন আরো জোরালো করতে নিক তার এক ঘনিষ্ঠজনকে বলেছেন, তারা দুজন একত্রে বসবাসের চিন্তা করছেন। আমেরিকান প্রখ্যাত এক সেলিব্রিটি ম্যাগাজিন ওই সূত্রকে উল্লেখ করে জানাচ্ছে, ‘প্রিয়াংকা তার আরাধ্যজন। কাজেই সে চাইছে প্রিয়াংকা তার সঙ্গেই বসবাস শুরু করুক। নিকের প্রাক্তন প্রেমিকার চেয়ে প্রিয়াংকা বয়সে বড় এবং অনেক পরিণত, যা নিকের দারুণ পছন্দ। তাদের মধ্যে কোনো ন্যাকামি নেই। সহজ-সাবলীল তাদের সম্পর্ক।’

শিগগিরই নিকের বড় ভাই জো গেম অব থ্রোনসের অভিনেত্রী সোফি টার্নারকে বিয়ে করতে যাচ্ছেন। ফলে সবাই অপেক্ষা করছে, নিক কী করে তা দেখার জন্য।

সূত্র: ফিল্মফেয়ার

SHARE