Home কক্সবাজার কক্সবাজারের ঈদগড়-ঈদগাঁও সড়ক বর্ষায় ব্যাপক ভাঙ্গন

কক্সবাজারের ঈদগড়-ঈদগাঁও সড়ক বর্ষায় ব্যাপক ভাঙ্গন

140
SHARE
কামাল শিশির,ঈদগড়(২৪ জুলাই) :: চলতি বর্ষায় রামুর ঈদগড়-ঈদগাঁও সড়কে ব্যাপক  ভাঙ্গন দেখা দিয়েছে। এছাড়া পাহাড়ী ঢলে তলিয়ে গেছে সড়কটি। ক্ষতবিক্ষত হয়ে দিন দিন চলাচলের অযোগ্য হয়ে যাচ্ছে সড়কটি।
ঈদগড়-ঈদগাওঁ সড়কটি গত কয়েক দিনের বৃস্টি ও পাহাড়ী ঢলে সড়কটির ভোমরিয়াঘোনা গর্জন বাগানের পাশের স্থান সহ পানের ছড়া ঢালা থেকে শুরু করে গজালিয়া পর্যন্ত প্রায় ১ কি:মি: সড়কের বিভিন্ন অংশে ভাঙ্গন ও বড় বড় গর্তসহ অনেক জায়গা তলিয়ে যেতে শুরু করেছে।
এই অবস্থা অব্যাহত থাকলে সড়কের ১ কি:মি: অংশটি বিলিন হয়ে যাওয়ার অাংশকা দেখা দিয়েছে।  উন্নয়নের কাজ শেষ না হতেই সড়ক শেষ। বর্তমানে জীবনের ঝুকিঁ নিয়ে চলাচল করছে লোকজন। যানবাহনগুলো যে কোন মুর্হতে নদীতে পড়ে যেতে পারে।
এলাকার জন সাধারণ এ ভাঙ্গন নিয়ে আজিবন কষ্টে আছে। কবে নাগাদ ভাঙ্গনের কবল থেকে মুক্তি পাবে তারও কোন আশা নেই।এভাবে কতকাল চলবে এক মাত্র আল্লাহ জানে। সরকার কোটি কোটি টাকা খরচ করেও রক্ষা করতে পারছেনা সড়কটি। অনেকেই ঠিকাদারের অনিয়ম বলে অভিযোগ করেন।
চলমান এ বৃষ্টিতে সড়কটি আরো ভেঙ্গে যেতে পারে তাই পানেরছড়া ঢালা এলাকা থেকে গজালিয়া পর্যন্ত এই ১ কি:মি:সড়ক ও সাততারা এলাকার ভাঙ্গনটি রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য এলাকাবাসী দাবী জানিয়েছেন।

SHARE