কক্সবাজারে র‌্যাব এর পৃথক অভিযানে ইয়াবা ও বিয়ার জব্ধ : আটক-৪

23-7-18.jpg

কক্সবাংলা রিপোর্ট(২৩ জুলাই) ::কক্সবাজারের উখিয়া ও টেকনাফে পৃথক অভিযানে র‌্যাব ৭ সদস্যরা বিপুলসংখ্যক ইয়াবা ট্যাবলেট ও বিয়ারসহ ৪ জনকে আটক করেছে।

র‌্যাব ৭ সদস্যরা ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,কক্সবাজারের উখিয়ার বালুখালী পানবাজার এলাকায় মাদক ব্যাবসয়ীরা ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল সোমবার সাড়ে ৫টার সময় অভিযান পরিচালনা করে তিন জনকে আটক করে।

আটকুতরা হলো-আসামী (১) মোঃ জাফর আলম (৪২), পিতা-মৃত সৈয়দ মোস্তফা, সাং- বালুখালী ঝুমেরছড়া, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার, (২) মোঃ গফুর মিয়া (৩২), পিতা-আঃ রহিম, সাং-বি-ব্লক-৭৬, ঝুমের ছড়া রোহিঙ্গা পাড়া, থানা-উখিয়া, জেলা-কক্সাবাজর, (৩) মোঃ ছলিম (২৮), পিতা-মৃত জামাল হোসেন, সাং-বালূখালী-১, বি-ব্লক, থানাঃ উখিয়া, জেলাঃ কক্সবাজারদেরকে হাতেনাতে ধৃত করে ।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের হাতে থাকা বাজারের ব্যাগ তল্লাশী করে ১০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৪০ লক্ষ টাকা।

অপরদিকে একইদিন টেকনাফের পৌর এলাকার পুরান পল্লান পাড়াএলাকায় অপর এক অভিযানে ৫০৮টি বিয়ার ক্যান সহ ইমামহোসেন(৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব ৭ সদস্যরা।

পরে গ্রেফতারকৃত আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারা মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য উখিয়া ও টেকনাফ থানায় হস্তান্তর করা হয়।

Share this post

PinIt
scroll to top