Home বিনোদন দীপিকা-রণবীরের বিলাসি বিয়ে নভেম্বরেই !

দীপিকা-রণবীরের বিলাসি বিয়ে নভেম্বরেই !

64
SHARE

কক্সবাংলা ডটকম(২৮ জুলাই) :: জীবনের বিগ ইভেন্টে থাক রূপকথার ছোঁয়া, এ প্রায় সকলেই চান। রাজপুত্রর বেশে বর আসবে, মাথায় ঘোমটা দিয়ে লাজুক চোখে কনে তাকাবে…বইয়ের পাতায় পড়া গল্প এই দিনটার জন্য জীবন্ত করে তুলতে ভাবনা চিন্তা থাকে বিস্তর। থাকে বহু পরিকল্পনা। এই প্রজন্মের যুগলেরা জীবনের রেড লেটার ডে-এর জন্য ডেস্টিনেশন ওয়েডিং বেছে নিচ্ছেন।

সিনে দুনিয়ায় সেলেব পলিটিক্স বলে একটা কথা চালু আছে। যেখানে একজন অভিনেতা তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বীকে এক ছটাকও জমি ছাড়েন না। আর নিন্দুকেরা বলেন, প্রিয়ঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের মধ্যেও নাকি বজায় আছে সেই হাড্ডাহাড্ডি লড়াই। বলিউড থেকে হলিউড ছুটে বেড়ান দুজনেই। এমনকী ব্যক্তিগত জীবনেই সেই লড়াই বজায় রেখেছেন।

বয়ফ্রেন্ড নিক জোন্সের সঙ্গে এনগেজমেন্ট হয়েছে প্রিয়ঙ্কার- এই খবর শিরোণামে আসার পরেরদিনই নিজের বিয়ের ডেস্টিনেশন ঘোষণা করলেন। এই ঘটনাকে যদি দুয়ে দুয়ে চার করা হয় যা দাঁড়ায় তা হল…যাক গে। সেসব কথা এখন থাক।

রণবীর-দীপিকার স্বপ্নের ডেস্টিনেশন

গত বছরের শেষে চুপিসাড়ে ইতালির তাস্কানির এক আঙুর খেতে রূপকথার বিয়ে সেরেছেন বিরাট-অনুষ্কা। স্বপ্নের মতো সেই ছবি এখনও চোখে ভাসে। এবছরও আরও একটি স্বপ্নের বিয়ে দেখার অপেক্ষায় দিন গুনছে বলিউড। ইতালিতেই ডেস্টিনেশন ফিক্সড করলেন দীপিকা-রণবীর। কোমো লেকের ধারে বসবে তাঁদের বিয়ের আসর।

ইতালির কোমো লেক

কেন এই লেক কোমো?

হলিউডের তারকাদের অন্যতম ছুটি কাটানোর জায়গা এই লেক কোমো। উইনস্টন চার্চিল থেকে ম্যাডোনা সকলের প্রিয় ছুটি কাটানোর জায়গা এই লেক। সারাবছর এখানকার আবহাওয়া থাকে অত্যন্ত মনোরম। বিশ্বের বহু ধনকুবেরদের হলিডে হোম রয়েছে এখানে। লেক কোমোকে ঘিরে আছে ছোট্ট একটি গ্রাম। আর এই গ্রামের প্রাকৃতিক দৃশ্য ভীষণরকম মনকাড়া।

শোনা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে ১০ নভেম্বর এখানেই বসবে দীপিকা-রণবীরের বিয়ের আসর।

আর তার কয়েকদিন বাদে হয়ত তাঁদেরও নেমপ্লেট ঝুলবে কোমোর হলিডে হোমের দরজায়।

SHARE