Home বিনোদন বিয়ে করতে চলেছেন হৃতিক রোশন?

বিয়ে করতে চলেছেন হৃতিক রোশন?

70
SHARE

কক্সবাংলা ডটকম(২৭ জুলাই) :: নভেম্বর, ২০১৪। বিবাহ বিচ্ছেদ হয়েছিল হৃতিক রোশন এবং সুজান খানের। তার পর থেকেই দুই ছেলের দায়িত্ব সমানভাবে পালন করেছেন হৃতিক-সুজান। এতদিন পর ফের বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন হৃতিক। এই সিদ্ধান্ত ছেলেদের ভবিষ্যতের জন্য! কিন্তু পাত্রী কে?

এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

হৃতিকের এবারের বিয়ের পাত্রীও সুজান খান। অর্থাৎ বিবাহ-বিচ্ছেদের পর দুই ছেলের কথা ভেবেই ফের বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি!

পার্টি, ডিনার বা ছুটি— সব কিছুতেই এই ক’বছর দুই ছেলে রেহান এবং রিদানকে একসঙ্গে সময় দিয়েছেন হৃতিক-সুজান। বিবাহ বিচ্ছেদের পর যখন কঙ্গনা রানাওয়াতের সঙ্গে প্রকাশ্য ঝামেলায় জড়িয়েছিলেন হৃতিক তখনও সব সময় পাশে পেয়েছেন সুজানকে। এমনকি এক সাক্ষাত্কারে সুজানকে নিজের জীবনের ভালবাসার মানুষের নাম বলতে বলা হয়। সেখানে তিনি দুই ছেলের পর হৃতিকের নামই বলেছিলেন। সেই সাক্ষাত্কারও ছিল বিচ্ছেদের পরই।

ফলে সব মিলিয়ে হৃতিক-সুজান যে ভাল বন্ধু, তা একাধিকবার প্রকাশ্যে বলেছেন এই জুটি। দাম্পত্য না টিকলেও বন্ধুত্বে যে বিচ্ছেদ হবে না, এমন ইঙ্গিতই দিয়েছিলেন। এবার ছেলেদের কথা ভেবেই নিজেদের সম্পর্ককে আরও একবার সময় দিতে চান এই জুটি।

যদিও গোটা বিষয়টি নিয়েই এই মুহূর্তে জল্পনা চলছে বলি মহলে। আদৌ তারা ফের বিয়ে করছেন কিনা তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি।

SHARE