Home বিনোদন প্রিয়াঙ্কা চোপড়া অপেশাদার !

প্রিয়াঙ্কা চোপড়া অপেশাদার !

69
SHARE

কক্সবাংলা ডটকম(২৯ জুলাই) :: প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের খবরে মশগুল হলি থেকে বলি৷ টিনসেলে পিগি চপসের কামব্যাক নিয়ে ভক্তরা বেশ এক্সাইটেড ছিলেন, সেসবের মাঝেই হঠাৎ প্রকাশ্যে এল চাঞ্চল্যকর কিছু তথ্য৷ অক্টোবর মাসেই বিয়ে করছেন প্রিয়াঙ্কা চোপড়া৷ এই নিউজে তোলপাড় সিনেমহল৷ পিগি-নিকের এনগেজমেন্টের খবর তো আগেই ভাইরাল হয়েছিল৷ তারই মধ্যে প্রিয়াঙ্কার বিয়ের সিদ্ধান্তে উত্তেজনা একেবারে তুঙ্গে৷

এই সুখবরের মাঝে চটে গিয়েছেন ‘ভারত’ ছবির প্রযোজক৷ এই ছবির মাধ্যমে প্রিয়াঙ্কার বলিউডে কামব্যাক করার কথা ছিল৷ সলমন খানের সঙ্গে ‘ভারত’এ বহুদিন পর জুটি বাঁধার কথা ছিল অভিনেত্রীর৷ সবকিছু ঠিক ছিল, শ্যুটিংও শুরু হয়ে গিয়েছিল৷ হঠাৎই এনগেজমেন্ট এবং বিয়ের কারণে ছবি থেকে ব্যাক আউট করেন তিনি৷ নায়িকার এই সিদ্ধান্তে নাখুশ প্রযোজক নিখিল নমিত৷

সম্প্রতি নিখিল জানিয়েছেন, “প্রিয়াঙ্কা আমাদের হঠাৎ করে জানালেন যে এনগেজমেন্টের কারণে তিনি ছবিটা আর করতে পারবেন না৷ ব্যাপারটা আমার কাছে খানিকটা অপেশাদারিত্বের পরিচয় দিয়েছে৷ এইভাবে ছবিটা না ছাড়লেও পারতেন তিনি৷”

পরিচালক আলি আব্বাস ট্যুইট করে প্রিয়াঙ্কার ‘ভরত’ থেকে সড়ে যাওয়ার খবর দেন। কারণ হিসাবে জানান এটা নায়িকার” এর কারণ ‘নিক অফ টাইম’। আর তাই নতুন জীবনের জন্য টিম ‘ভরত’-এর তরফ থেকে অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন তিনি। অন্যদিকে প্রিয়াঙ্কার এমন সিদ্ধান্ত মোটেও ভাল ভাবে নেননি ডেভিল।

বিশেষ সূত্রের খবর, অভিনেত্রীর ওপর সলমন প্রচণ্ড রেগে গিয়েছেন। আর কখনও প্রিয়াঙ্কার সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন সলমন।

বলিপাড়া সলমনের রাগ নিয়ে যথেষ্ট ওয়াকিবহল। সলমন-প্রিয়ঙ্কা সম্পর্ক এমনি ভাল নয়! ‘মুঝসে শাদি করোগি’ ছবির সময় বেশ বন্ধুত্ব জমে উঠেছিল তাঁদের মধ্যে। কিন্তু পরে চিড় ধরে সে সম্পর্কে।

২০০৭-এ সলমন একটি ছবিতে প্রিয়ঙ্কার বদলে ক্যাটরিনা কাইফকে নায়িকা করতে চান সল্লু কিন্তু প্রিয়ঙ্কা ছবি ছাড়তে রাজি হননি। তখন থেকে সলমন প্রিয়ঙ্কার ওপর চটা। যদিও পিসি এখন আন্তর্জাতিক তারকা, সলমনের অসন্তোষে তাঁর খুব বেশি যাবে আসবে বলে মনে হয় না।

SHARE