Home বিনোদন রণবীরকেই বিয়ে করতে চেয়েছিলেন !

রণবীরকেই বিয়ে করতে চেয়েছিলেন !

109
SHARE

কক্সবাংলা ডটকম(৩০ জুলাই) :: বিরাট-আনুশকা, দীপিকা-রণবীর, সোনম কাপুর-আনন্দ আহুজার পর এবার যদি বি-টাউনে রণবীর-আলিয়ার বিয়ের খবর শোনা যায় তাহলে বোধহয় বিশেষ অবাক হওয়ার কিছু থাকবে না।

কারণ ক্যারিয়ারের পাশাপাশি রণবীরের প্রেমেই আপাতত মজে রয়েছেন আলিয়া। রণবীরেরও একই হাল। তবে রণবীর তার প্রেমে পড়ার আগে থেকেই, রণবীরের প্রতি বিশেষ ভালো লাগা ছিল আলিয়ার।

যে কারণে আলিয়া কোনো কিছু না ভেবেই ২০১৪ সালে রণবীরকে বিয়ের প্রস্তাবও দিয়ে বসেছিলেন। রণবীর তখন ক্যাটরিনার সঙ্গে প্রেম করছিলেন। ২০১৪ সালে ‘কফি উইফ করণ’ টক শোতে গিয়ে রণবীরের প্রতি তার গোপন ভালো লাগার কথা বলেই ফেলেন আলিয়া।

সে ভালো লাগা এতটাই বেশি যে, তিনি রণবীরকে বিয়ে করারও সিদ্ধান্ত নিয়ে বসেন। আলিয়ার এমন কাণ্ড-কারখানা দেখে করণ জোহর তাকে মজা করেই প্রশ্ন করে বসেন, তুমি রণবীরকে বিয়ে করতে চাও? তোমার এই ইচ্ছের কথা রণবীরের মা নীতু সিং কাপুরকে জানিয়েছ? যদিও আলিয়া উত্তরে বলেন, ‘না, এ কথা রণবীর ছাড়া বাকি সবাইকেই বলতে পারি।’

যদিও এসব ঘটনার পর বহুদিন পার হয়ে গেছে। ক্যাটরিনা এখন রণবীরের প্রাক্তন, রণবীরের বর্তমান এখন শুধুই আলিয়া। অথচ ২০১৪তে করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোতে আলিয়া যখন এসেছিলেন তখন হয়তো আলিয়া তার সেই স্বপ্ন সত্যি হওয়ার কথা ভাবতেও পারেননি। সে যাই হোক আপাতত রণবীর আলিয়া অর্থাৎ বি-টাউন যাদের ‘রালিয়া’ বলেই চেনেন তারা এই মুহূর্তে বুলগেরিয়াতে রয়েছেন করণ জোহর প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের জন্য।

SHARE