Home বিনোদন হলিউডি ফিল্মে লিড অভিনেত্রীর ভূমিকায় প্রিয়াঙ্কা

হলিউডি ফিল্মে লিড অভিনেত্রীর ভূমিকায় প্রিয়াঙ্কা

143
SHARE

কক্সবাংলা ডটকম(৩১ জুলাই) :: এ বার হলিউডি ফিল্মে লিড অভিনেত্রীর ভূমিকায় প্রিয়াঙ্কা চোপড়া। ইউনিভার্সালের ‘কাউবয় নিনজা ভাইকিং’-এ দেশি গার্লকে রোম্যান্স করতে দেখা যাবে ক্রিস প্যাটের সঙ্গে। ইতোমধ্যেই শ্যুটিং শুরু হয়ে গিয়েছে বিগ বাজেট এই ছবির।

মাইকেল ম্যাকলারেন পরিচালিত ছবিটির চিত্রনাট্য লিখেছেন ড্যান ম্যাজিউ, রায়ান এঙ্গেল, ক্রেগ মাজিন, পল ওয়েরনিক ও ডেভিড রিজ। এ জে লিবারম্যান ও ইলাস্ট্রেটর রিলে রসমোর কমিকস গ্রাফিক নভেল থেকে অনুপ্রাণিত এই ছবি। সাইকোথেরাপিস্ট ড. সেবাস্তিয়ান গিসলেইনের তৈরি একটি গোয়েন্দা-দমন শাখাকে কেন্দ্র করে ছবিটি আবর্তিত হয়েছে।

ড. সেবাস্তিয়ান এজেন্ট তৈরি করেন, যা ত্রিপলেট বা ত্রয়ী নামে পরিচিত। অর্থাত্‍‌ একই ব্যক্তির মধ্যে ধরা দেয় বিভিন্ন চরিত্র। প্র্যাট অভিনয় করেছেন এক ভয়ংকর এজেন্টের ভূমিকায়। যাঁর লড়াইয়ের দক্ষতা দুর্দান্ত। আর তাঁর মধ্যেই রয়েছে একজন কাউবয়, নিনজা ও ভাইকিং-এর চরিত্র।

ছবিটি মুক্তি পাচ্ছে ২০১৯ সালের ২৮ জুন। বেওয়াচের পর সম্প্রতি ‘এ কিড লাইক ডেক’ নাটকে দেখা গিয়েছে পিগ্গি চপসকে। খুব শিগগিরই তাঁকে রেবেল উইলসনের বিপরীতে ‘ইসন্ট ইট রোম্যান্টিক’-এ দেখা যেতে পারে।

SHARE