Home বিনোদন মেহজাবীন’র বিয়ের গুজব !

মেহজাবীন’র বিয়ের গুজব !

92
SHARE

কক্সবাংলা ডটকম(২ আগস্ট) :: ‘বিয়ের খবর বা গুজব শোনা যাবে কেন! আমি বিয়ে করলে সবাই জানবে। এটা তো এমন বিষয় না যে কঠোর গোপনীয়তায় খবরটা সিন্দুকের ভেতর তালা মেরে রেখে দিয়েছিলাম আর কেউ একজন সেটা দেখে ফেলেছে! জীবনের খুবই গুরুত্বপূর্ণ বিষয় বিয়ে। এটা নিয়ে লুকোচুরি করতে যাব কেন?’ বিয়ের গুঞ্জন প্রসঙ্গে বললেন মেহজাবীন।

তাহলে বর হিসেবে নির্মাতা আদনান আল রাজীবের নাম কিভাবে যুক্ত হয়ে গেল? উত্তরে খুবই শীতল কণ্ঠ মেহজাবীনের, ‘বিয়ে যেহেতু করিনি, তাই আমার সঙ্গে কারো নাম যুক্ত হতেই পারে না। যদি কেউ যুক্ত করে সংবাদ প্রচার করে, সেটাকে অবশ্যই গুজব বলে বিবেচনা করবেন। আমার ভক্তদের জানাতে চাই, বিয়ে করলে অবশ্যই ঘোষণা দিয়ে করব, আপনারা কানকথা শুনবেন না।’

বিজ্ঞাপনের শুটিংয়ে লন্ডন ঘুরে এসেছেন। বেঙ্গল টির বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। চায়ের বিজ্ঞাপন, সিলেট না গিয়ে লন্ডন কেন? হাসলেন মেহজাবীন, ‘অবশ্যই সিলেট যাওয়া যেত, কিন্তু এই বিজ্ঞাপনের গল্পটা চা বাগান এলাকার নয়, শহরকেন্দ্রিক। চিত্রনাট্যে আছে লন্ডন, তাই সেখানেই শুটিং।

ফারুকী ভাই খুবই পরিশীলিত কাজ করতে পছন্দ করেন। ঠিক সেভাবেই তিনি লন্ডনের বৈচিত্র্যময় স্থানগুলো খুঁজে বের করেছেন। টানা তিন দিন শুটিং করলাম। এক বিদেশি নারী ও আমাকে নিয়ে গল্প। গল্পের নায়িকা আমি। আর কিছু বলতে পারব না। প্রচারের আগে বলে দিলে মজাটা নষ্ট হয়ে যাবে।’

দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়লেন ঈদের নাটকের শুটিংয়ে। ‘বড় ছেলে’র পর টিভি ও ইউটিউব দর্শকের কাছে মেহজাবীন অভিনীত নাটকের চাহিদা আকাশচুম্বী। ভক্তরা অপেক্ষা করে থাকেন মেহজাবীন অভিনীত হূদয়স্পর্শী প্রেমের নাটকের জন্য। ‘এবারের ঈদেও ১২-১৩টা নাটক প্রচার হতে পারে আমার’—বললেন মেহজাবীন।

কার কার নাটক? ‘মিজানুর রহমান আরিয়ান, শিহাব শাহীন, হিমেল আশরাফ, আশফাক নিপুণ, জাকারিয়া সৌখিন; আপাতত আর কারো নাম মনে করতে পারছি না’—হেসে বললেন মেহজাবীন। 

SHARE