Home খেলা রিয়াল ছাড়তে চাইছেন মড্রিচও!

রিয়াল ছাড়তে চাইছেন মড্রিচও!

79
SHARE

কক্সবাংলা ডটকম(২ আগস্ট) :: গাজেত্তা দেল্লো স্পোর্ত যেন হতাশার এক বোমাই ফেলল সান্তিয়াগো বার্নাব্যুতে। ক্রিস্তিয়ানো রোনালদো চলে যাওয়ায় এমনিতেই রিয়াল মাদ্রিদে হাহাকারের সুর। রিয়ালের সেই হতাশা আরও বাড়িয়ে দিল গাজেত্তা দেল্লো স্পোর্ত।

ইতালির জনপ্রিয় ক্রীড়া দৈনিকটির দাবি, রিয়াল ছেড়ে ইন্টার মিলানে যোগ দিতে চাইছেন লুকা মড্রিচ। ক্রোয়েশিয়ান এই মিডফিল্ডার স্ত্রী নিজেই নাকি সরাসরি ইন্টার মিলানের কাছে তার স্বামীর আগ্রহের কথা জানিয়েছেন! বলেছেন মড্রিচ ইন্টার মিলানের হয়ে খেলতে চান।

খবরটা কতটা সত্য কে জানে! তবে ক্রিস্তিয়ানো রোনালদোও ঠিক এই কাজটাই করেছিলেন। পর্তুগিজ তারকা নিজেই জুভেন্টাসের কাছে গিয়ে আগ্রহের কথা জানিয়ে ছিলেন। বলেছিলেন, জুভেন্টাস চাইলে তিনি চলে আসবেন। জুভেন্টাস সুযোগটা মুঠো পুরে নিয়েছে। ১১২ মিলিয়ন ইউরো দিয়ে কিনে ফেলেছে ৫ বারের ব্যালন ডি’অর জয়ীকে। গাজেত্তা দেল্লো স্পের্তের খবরটা সত্যি হলে, ইন্টার মিলানও নিশ্চয় সুযোগটা লুফে নিতে চাইবে।

একে কিনবে, ওকে কিনবে-দলবদল মৌসুম শুরুর আগে অনেক বাগাম্বড়ই হয়েছে রিয়াল মাদ্রিদকে জড়িয়ে। নেইমার, কিলিয়ান এমবাপে, এডেন হ্যাজার্ড, হ্যারি কেন, রবার্ট লেভান্ডভস্কি, মাউরো ইকার্দি, পাওলো দিবালা-এদের সবাই ছিলেন রিয়ালের ক্রয় তালিকায়। কিন্তু এখনো পর্যন্ত একজনকেও নিজেদের তাবুতে আনতে পারেনি রিয়াল। উল্টো ঘর ছেড়েছেন দলের সবচেয়ে বড় তারকা রোনালদো।

এই অবস্থায় লুকা মড্রিচও যদি চলে যান, নিশ্চিতভাবেই এটা হবে রিয়ালের জন্য বড় এক ধাক্কা। গাজেত্তা দেল্লো স্পোর্ত জানিয়েছে, মড্রিচের টুইটারেই তার স্ত্রী বেনিয়া বসনিচ ইন্টার মিলানকে এই প্রস্তাবটা দিয়েছেন। এমন একটা প্রস্তাব পেয়ে ইন্টার মিলানও নাকি প্রাথমিকভাবে ইতিবাচক মনোভাব দেখিয়েছে। তবে এখনো আলোচনা শুরু করেনি।

ক্লাব রিয়ালের হয়ে গত মৌসুমটি অবিশ্বাস্য কাটিয়েছেন মড্রিচ। তবে ক্রোয়েশিয়ার অধিনায়ক বড় জাদুটা দেখিয়েছেন রাশিয়া বিশ্বকাপে। দেশ ক্রোয়েশিয়াকে প্রথম বারের মতো বিশ্বকাপের ফাইনালে তুলতে সবচেয়ে বড় অবদান ছিল তার। জিতে নিয়েছেন বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কার-সোনার বল।

অবিশ্বাস্য এই পারফরম্যান্সের সুবাদে ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার-ফিফা দ্য বেস্ট এবং ব্যালন ডি’অর জয়ের দৌড়েও সবচেয়ে এগিয়ে মড্রিচ। এমন একজন ফুটবলার যদি নিজে থেকে কোনো ক্লাবকে চুক্তির প্রস্তাব দেন, না করার উপায় থাকে কি!

কেনার আগ্রহ যতই থাক, ইন্টার মিলান ভালো করেই জানে রিয়ালের ঘর থেকে মড্রিচকে বের করে আনাটা সহজ হবে না। তাছাড়া আনতে হলে গুণ হবে বিশাল অঙ্কের টাকা। তবে মড্রিচের পক্ষে থেকেই যেহেতু প্রস্তাবটা দেওয়া হয়েছে, একবার চেষ্টা করে দেখাতে চায় ইতালিয়ান ক্লাবটি। দেখা যাক।

SHARE