Home বিনোদন দীপিকা-রণবীরের ব্যবহার এত খারাপ !

দীপিকা-রণবীরের ব্যবহার এত খারাপ !

243
SHARE

কক্সবাংলা ডটকম(৪ আগস্ট) :: দীপিকার জবরা ফ্যান। ফাস্ট ডে ফাস্ট শো নাই বা হোক, এখনও পর্যন্ত দীপির কোনও ছবি তিনি মিস করেননি। কিন্তু মাত্র একটি ঘটনায় বদলে গেল সব। নাও জিগ্গেস ইজ নো মোর দীপি ফ্যান! নেপথ্যে নায়িকার ব্যবহার।

দু’দিন আগে ইস্টাগ্রামে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে আমেরিকার ডিজনিল্যান্ডে হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যায় রণ ও দীপিকাকে। সৌজন্যে জাইনাব ওরফে জিগ্গেস। যে ইস্টাগ্রামে পোস্ট ভিডিও করার পর থেকেই ফেমাস।

কিন্তু সম্প্রতি তিনি একটি লেখা পোস্ট করেছেন ওয়ালে। যেখানে তিনি স্পষ্ট করে দিয়েছেন তিনি আর দীপিকার ফ্যান নন! হঠাৎ কেন এমন কথা লিখলেন জিগ্গেস!

ছবি: ট্যুইটারের সৌজন্যে

ভিডিওটির শেষে আমরা সবাই দেখতে পেয়েছে দীপিকা হাসতে হাসতে জিগ্গেসের দিকে এগিয়ে আসে। এবং তারপর হাই বলেন। বন্ধ ভিডিও আর কিছু দেখে যায় না। কিন্তু তারপর কী ঘটেছিল, পুরো ঘটনা জানিয়েছেন জাইনাব।

তিনি লিখেছেন, ‘দীপিকা অত্যন্ত খারাপ ব্যবহার করেন আমার সঙ্গে। চিৎকার করে জানতে চান কেন আমি তাঁর অনুমতি ছাড়া ভিডিও করলাম। শুধু দীপিকা নন। রণবীরও আমাকে জেরা করতে থাকে”। প্রিয় নায়িকার কাছ থেকে এমন ব্যবহার পাবেন কোনওদিন ভাবতে পারননি জাইনাব।

একথা লিখে তিনি জানিয়েছেন, তিনি আর দীপিকার ফ্যান নয়। তবে এক্ষেত্রে দীপিকার পাশে দাঁড়িয়ে নেটিজেনরা। কেন তাঁদের অনুমতি ছাড়া তিনি ভিডিও করেছেন প্রশ্ন তাঁদেরও ।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

প্রসঙ্গত, নেটিজেনেরক অনুমান, বিয়ের আগে একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা৷ কারণ বিয়ের কারণে দুই তারকাই এখন লম্বা ছুটিতে৷ বিয়ের পর আবার দু’জনে বিজি হয়ে যাবেন শ্যুটিংয়ে৷ তাই এই ছুটিটা ভালো ভাবে কাজে লাগাচ্ছেন রণ-দীপি৷

ছবি: ট্যুইটারের সৌজন্যে

এদিকে বলিপাড়ার কান পাতলেই শোনা যাচ্ছিল, ১০ নভেম্বর ফাইনাল দীপিকা-রণবীরের বিয়ের ডেট। তবে সম্প্রতি শোনা যাচ্ছে ঠিক হয়ে গেল বিয়ের ভেনুও।

২৮ এপ্রিল নাকি পাড়ুকোন ও সিংহ পরিবার ওয়েডিং প্ল্যানার বুক করে ফেলেছেন। জানা গিয়েছে, ইতালিতে সাত পাকে ঘুরবেন দীপি ও রণ, রিসেপশন পার্টি হবে বেঙ্গালুরুতে।

SHARE