Home কক্সবাজার কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৪

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৪

78
SHARE

কক্সবাংলা রিপোর্ট(১১ আগস্ট) :: কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ৪ জন আসামীকে আটক করেছে পুলিশ।

গত ১০ আগস্ট সকাল ৮টা থেকে ১১ আগস্ট রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন ০১। মোঃ আশিকুর রহমান রাফিন, পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- আবেয়াব কুটি, থানা- ভরুরামারী কুরিগ্রাম, বর্তমানে- থাইলবুর জয়বাংলা রোড, মার্কেটের মোড গাজীপুররোড বাজার, থানা- জয়দেবপুর, জেলা- গাজীপুর, ০২। জুয়েল আকন্দ, পিতা- মোঃ মফিজ উদ্দিন, সাং- লাঙ্গুলিয়া থানা- মুক্তাগাছা, ময়মনসিংহ, বর্তমানে- থাইলকুর শহিদের বাড়ীর ভাড়াটিয়া গাজীপুর, থানা- জয়দেবপুর, জেলা- গাজীপুর,

০৩। আকতার, পিতা- মৃত নুরুল ইসলাম, সাং- সাব মেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন সংলগ্ন চৌধুরী পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। পারভিন আক্তার, স্বামী- মোস্তাক আহমদ, সাং- ছৈয়মার ঘোনা, পূর্ব পাহাড়তলী আউলিয়াবাদ, থানা ও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

SHARE