Home কক্সবাজার পেকুয়ায় চিংড়ি ঘের থেকে মাছ লুট

পেকুয়ায় চিংড়ি ঘের থেকে মাছ লুট

98
SHARE

নাজিম উদ্দিন,পেকুয়া(১২ আগষ্ট) :: পেকুয়ায় চিংড়ি ঘের থেকে মাছ লুট করেছে দুবৃর্ত্তরা। রাতে চিংড়ি ঘেরে হানা দেয় দুবৃর্ত্তরা। এ সময় ঘের থেকে বিপুল পরিমাণ মাছ লুট করে তারা।

উপজেলার মগনামা ইউনিয়নের ধারিয়াখালী গ্রামের রেজ্জাকুল হায়দার চৌধুরীর মালিকানাধীন চিংড়ি ঘেরে ১১ আগষ্ট রাত ১ টার দিকে মাছ লুটের এ ঘটনা ঘটে।

এ বিষয়ে রেজ্জাকুল হায়দার চৌধুরীর ছেলে চিংড়ি চাষী মোসাদ্দেক হায়দার চৌধুরী পেকুয়া থানায় অভিযোগ দেয়। থানার এস,আই সুব্রত রায় ওই স্থান পরিদর্শন করেছেন।

মোসাদ্দেক হায়দার চৌধুরী জানায়, ওই দিন রাতে আমাদের চিংড়ি ঘেরে সোহেল চৌধুরীসহ একদল দুবৃর্ত্তরা হানা দেয়। এ সময় তারা ঝিক থেকে মাছ লুট করছিলেন। বিষয়টি আঁ করতে পেরেছিলাম। এ সময় আমি দ্রুত ওই স্থানে ছুটে গিয়েছিলাম। রাতে প্রচুর বৃষ্টি হচ্ছিল।

বৃষ্টির মধ্যে তারা মাছ লুট করে। ৩ জন আমাকে দেখে পালিয়ে যায়। তবে সোহেল চৌধুরীসহ আরও ২/৩ জন উত্তেজিত ও হিং¯্র ছিল। তারা আমাকে প্রাননাশ চেষ্টা চালায়। আমি পালিয়ে গিয়ে আত্মরক্ষা করি।

তারা এর আগে বিভিন্নভাবে টাকা দাবী করছিল। এর বহি:প্রকাশ ঘটাতে ওই দিন রাতে আমার চিংড়ি ঘেরে হানা দিয়েছিল। প্রায় ৩০ হাজার টাকারও বেশী মাছ লুট করে।

SHARE