Home বিনোদন শিশুপুত্রের বাবা হলেন শাহিদ কাপুর

শিশুপুত্রের বাবা হলেন শাহিদ কাপুর

107
SHARE

কক্সবাংলা ডটকম(৬ সেপ্টেম্বর) :: বাবা-মা হওয়ার অনুভূতি আবার উপভোগ করছেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বৃহস্পতিবার ভোরে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন মীরা রাজপুত। দ্বিতীয়বার বাবা হলেন শাহিদ কাপুর। হাসপাতাল ও শাহিদ কাপুরের ঘনিষ্ঠ সূত্রে একথা জানতে পারল ইন্ডিয়ান এক্সপ্রেস । এবছরের শুরুতেই মীরার দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান এই জুটি। মিষ্টি উপায় খুঁজেও বার করেছিলেন তারা। শাহিদ-মীরা তাদের প্রথম সন্তান মিশার ছবি দিয়ে ক্যাপশনে লিখেছিলেন, ‘বিগ সিস্টার’।

নিজের ব্যস্ত শিডিউল থেকেও সময় বার করে মেয়ের সঙ্গে কাটান শাহিদ। মিশার সঙ্গে খুনসুটিও ছবিও শেয়ার করতে থাকেন উড়তা পঞ্জাবের অভিনেতা।

মেয়ে মিশার সঙ্গে শাহিদ কাপুর।

শাহিদের মা নীলিমা আজিম, ভাই ইশান খট্টর ও মীরার পর পৌঁছেছেন হাসপাতালে। সন্তানের খবর বাইরে আসতেই বিটাউনের শুভেচ্ছা বন্যা শুরু হয়েছে। আলিয়া ভাট, প্রীতি জিন্টা প্রত্যেকে শুঙেচ্ছা জানাচ্ছেন শাহিদ-মীরাকে।

শাহিদ-মীরাকে শুভেচ্ছা জানালেন আলিয়া ভাট।হাসপাতালে ইশান খট্টর ও শাহিদের মা নীলিমা।

আগে ইন্ডিয়ান এক্সপ্রেসকে আগে শাহিদ জানিয়েছিলেন, ”আমি সবসময়ে আমার মেয়ে আর দ্বিতীয় সন্তানের সঙ্গে থাকতে চাই। আমি ওদের বড় হয়ে ওঠা দেখতে চাই। আশা করব আমার ভাল প্রভাবই ওদের ওপর পড়বে। চেষ্টা করব ওদেরকে বোঝার, ওদের শাসন করতে গিয়ে উড়তে দিতে পাবর না এটা যেন না হয়। ওরা ওদের নিজেদের পরিচয় ও ভাগ্যে বাঁচবে। আমার কাজ যখন ওদের আমায় প্রয়োজন হবে তখন পাশে থাকা”।

2015 সালে দিল্লী নিবাসী মীয়া রাজপুতের সঙ্গে শাহিদ কাপুরের বিয়ে হয় এবং পরের বছর 26শে অগাস্ট তাঁদের মেয়ে মিশার জন্ম হয়।

SHARE