Home বিনোদন প্রিয়াঙ্কা ও নিকের জন্য কী বার্তা দিলেন প্রাক্তন প্রেমিকা ?

প্রিয়াঙ্কা ও নিকের জন্য কী বার্তা দিলেন প্রাক্তন প্রেমিকা ?

247
SHARE

কক্সবাংলা ডটকম(৭ সেপ্টেম্বর) :: বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (priyanka chopra)  প্রেমিক বিখ্যাত আমেরিকান গায়ক নিক জোনাসের (Nick Jonas) প্রাক্তন প্রেমিকা অলিভিয়া কালপো প্রিয়াঙ্কা ও নিকের জন্য বিশেষ বার্তা জানিয়েছেন। অলিভিয়া (Olivia Culpo) জানিয়েছেন যে তিনি তার প্রাক্তন প্রেমিকের সম্পর্ক ও এনগেজমেন্ট সম্পর্কে খুবই আনন্দিত। অলিভিয়া আরও বলেন, “আমি মনে করি, যে কোনও সময় কেউ প্রেমে পড়তে পারেন। বিশেষত এই শিল্পে যে কেউই যে কোনও সময় তাঁদের ভালোবাসা খুঁজে পেতে পারেন।”

তিনি বলেন, “আমি ওদের জন্য খুশি। আমি চাই সবাই ভালোবাসায় থাকুক এবং সুখে থাকুক।”

অলিভিও কালপো এবং নিক জোনাসের সম্পর্ক 2015 সালে ভেঙে যায়। বর্তমানে ড্যানি আমেন্ডোলার সঙ্গে সম্পর্কে রয়েছেন। ড্যানি মিয়ামি ডলফিন ফুটবল ক্লাবের সঙ্গে খেলেন। পিপল ডট কম ওয়েবসাইটের খুবর অনুযায়ী, 201২ সালের মিস ইউনিভার্সের নিকের প্রাক্তন বান্ধবী অলিভিয়া নিক ও প্রিয়াঙ্কাকে তাঁদের আগামী বিয়ের অনুষ্ঠানের জন্য অভিনন্দন জানিয়েছেন।

নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার এনগেজমেন্ট হয়েছে জুলাই। প্রিয়াঙ্কা চোপড়ার আগে বহু অভিনেত্রী ও গায়িকাদের সঙ্গেই নাম জড়িয়ছে নিক জোনাসের। মাইলে সাইরাস (MiLey Cyrus) ও সেলেনা গোমেজর (Selena Gomez) সঙ্গেও ডেট করেছেন নিক। শুধু মাইলে বা সেলেনাই নন, ডেল্টা গুডরেম (Delta Goodrem), কেট হাডসন (Kate Hudson), অলিভিয়া কালপো (Olivia Culpo), জর্জিয়া ফ্লাওয়ার (Georgia Fowler), কেন্ডাল জিনার (Kendall Jenner ) ও লিলি কলিন্সের (Lily Collins) সঙ্গেও বিভিন্ন সময়ে সম্পর্কে ছিলেন নিক।

দেখুন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের রোকার ছবি

SHARE