Home কক্সবাজার কক্সবাজার শহরের টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি গোলাম মাওলা বাবুল সংবর্ধিত

কক্সবাজার শহরের টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি গোলাম মাওলা বাবুল সংবর্ধিত

130
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি(৯ সেপ্টেম্বর) :: কক্সবাজার শহরের ঐতিহ্যবাহী প্রাচীনতম বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি পদে আসীন হওয়ার পর থেকে বিচক্ষণ ব্যক্তিত্ব গোলাম মাওলা বাবুল তার মেধা ও প্রজ্ঞার মাধ্যমে আমূল পরিবর্তন করেছেন। তিনি একাধারে সমাজের অন্যান্য সদস্যসহ এলাকার নবীন-প্রবীনদের নিয়ে এলাকার মাদক নির্মূল, জলাবদ্ধতা নিরসন, পরিস্কার পরিচ্ছন্নতা, সড়ক সংস্কারে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছেন।

এছাড়া তার কঠোরতায় এলাকায় বন্ধ হয়ে ইভটিজিংসহ নানা অপরাধ। সমাজে চালু করেছেন চিকিৎসা ভাতা, মরনোত্তর ভাতা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, শিক্ষা ভাতা, বিবাহ ভাতা, উপবৃত্তি ভাতাসহ একাধিক মানবিক উদ্যোগ।

বিপদে সবার আগে তিনি ছুঁটে গেছেন অসহায়দের পাশে। সমাজের রন্দ্রে রন্দ্রে তিনি ছড়িয়ে দিয়েছেন আধুনিকতার রূপ। স্বল্প সময়ে চমকপ্রদ এসব কার্যক্রমের জন্য তিনি সর্ব মহলের প্রসংশা কুঁড়িয়েছেন। সমাজে অসমান্য অবদান রাখায় মহান এই ব্যক্তিকে সংবর্ধিত করেছে হাঙরপাড়া জনকল্যাণ সংস্থা।

৮ সেপ্টেম্বর শনিবার রাতে সমাজ কমিটির নিজস্ব কার্যালয়ে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে এই সংবর্ধনা দেয়া হয়। হাঙরপাড়া জনকল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক বদিউল আলমের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির সভাপতি গোলাম মাওলা বাবুল।

বক্তব্যে তিনি আজীবন সমাজের উন্নয়ন ও সেবা করার আশ্বাস প্রদান করেন। তাই তিনি সুখে-দুঃখে সকলকে পাশে থাকার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজ কমিটির সাধারণ সম্পাদক সামশুল আলম কেলু, হাঙরপাড়া জনকল্যান সংস্থার সভাপতি মোঃ সাইদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সমাজ কমিটির নির্বাহী সদস্য ছৈয়দুর রহমান ছদু, আবদুল জব্বার জাহাঙ্গীর।

উপস্থিত ছিলেন সেলিম উল্লাহ, নবাব, শাহ আলম, হাঙরপাড়া জনকল্যাণ সংস্থার অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক তোফাজ্জল হোসেন আরফাত, ইয়াসির, সিফাত, বাবু, সোহেল, আজিম, সাহেদ, টেকপাড়া সমাজের মুরব্বী মফিজুর রহমান, ফজল মোক্তার, কামাল সওদাগর, ব্যবসায়ী ফোরকান, ইদুল ও ফজল ভান্ডারী।

SHARE