Home বিনোদন নিউইয়র্ক ফ্যাশন শোয়ে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

নিউইয়র্ক ফ্যাশন শোয়ে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

158
SHARE

কক্সবাংলা ডটকম(৯ সেপ্টেম্বর) :: প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) মানেই অসাধারণ স্টাইল আর দুর্দান্ত ফ্যাশন। তবে এই নিয়ে ধন্যবাদ প্রাপ্য প্রিয়াঙ্কার স্টাইলিস্ট মিমি কাট্ট্রেলের (Mimi Cuttrell)। প্রিয়ঙ্কা চোপড়াকে বিশ্বের সেরা পোশাক পরিহিত নারীদের মধ্যে পৌঁছে দেওয়ার জন্য তাঁর অবদান মনে রাখতেই হবে।

নিউ ইয়র্কে সম্প্রতি হয়ে গেল র‍্যালফ লরেন ফ্যাশন শো (Ralph Lauren fashion Show)। ঝলমলে গাউনে সকলের নজর তিনি কেড়েছেন তো বটেই। তবে বাদ যাননি তাঁর প্রেমিক নিক জোনাসও (Nick Jonas)।

র‍্যালফ লরেন ফ্যাশন গালার জন্য প্রিয়াঙ্কার পছন্দ ছিল মেটালিক এফেক্টের গাউন। হীরের কানের দুল, আলতো খোঁপায় সহজ সুন্দর দেখাচ্ছিল প্রিয়াঙ্কাকে। নিক জোনাসের পরণে ছিল র‍্যালফ লরেনেরই সাদা স্যুট।

vme7b82

নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ছবি: এএফপি

র‍্যালফ লরেন (ralph Lauren) প্রদর্শনীতে আবারও সবার চোখে পড়ে প্রিয়াঙ্কার ফ্যাশন। কেট স্পেড নিউ ইয়র্ক ফ্যাশন শোতে প্রিয়াঙ্কা পরেছিলেন গলা অব্দি একটি নীল প্রিন্টেড পোশাক। এর সঙ্গে নীল সানগ্লাস, রূপোলী ব্যাগ আর রূপোলী স্টিলেটো। চুল উঁচু করে খোঁপা করেছিলেন তিনি, মেকআপ ছিল সামান্যই।

9b878mn8

প্রিয়াঙ্কা চোপড়া নিউ ইয়র্কের কেট স্পেড ফ্যাশন শোতে ছবি: এএফপি

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডস ২০১৮ এর 6 নম্বর সংস্করণে প্রিয়াঙ্কাকে দেখা যায় নজর কাড়া একটি পোশাকে। কালো রঙের কাট আউট কোমরের  ডায়ন লী’র পোশাক পরেছিলেন তিনি। সাথে মানানসই কালো জুতো, সামান্য মেকআপ আর লম্বা কানের দুল।

hn5eer6g

ডেইলি ফ্রন্ট রো অ্যাওয়ার্ডস 2018 তে প্রিয়াঙ্কা চোপড়া ছবি: এএফপি

নিউ ইয়র্কের এই সমস্ত অনুষ্ঠানগুলোতে অংশগ্রহণ করার আগে, প্রিয়াঙ্কাকে এই শহরের নানা জায়গায় ঘুরতেও দেখা গিয়েছে। হলুদ একটি ক্যামির সঙ্গে প্রিন্টেড মিডি স্কার্ট পরেছিলেন তিনি।

নিজের কুকুর ডায়নার সঙ্গে নিউ ইয়র্কের রাস্তায় তাঁর অ্যাপার্টমেন্টের সামনেও দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। পরণে নীল রিপড জিন্স আর ক্রপটপ, সাথে একটি জ্যাকেট। সাথে আবার হলুদ ম্যানলো ব্লাহ্নিক জুতো।

 

নিউ ইয়র্কে ইউএস ওপেন ম্যাচে নিক, তাঁর ভাই জো এবং জো’র প্রেমিকা সোফি টার্নার ও মা মধু চোপড়ার সঙ্গে ফেন্ডি পোশাকে দেখা যায় প্রিয়াঙ্কাকে।

 

0COMMENTS

এক সপ্তাহের মধ্যেইএমন চমত্কার সব পোশাক! সত্যিই গ্ল্যামারে চোখে ধাঁধা লাগিয়ে দেবেন পিগি চপস।

SHARE